চকরিয়া জুভেনাইলের ইফতার ও ছাত্র সমাবেশ এমপি ইলিয়াছ-রেজাউল

সন্ত্রাস নির্ভর অপরাজনীতি নির্মুলে
তরুণেরাই প্রধান হাতিয়ার
চকরিয়া অফিস:
চকরিয়া জুভেনাইল ভয়েস ক্লাবের ইফতার মাহফিল ও ছাত্র সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে চকরিয়া-আসনের জাতীয় সংসদ সদস্য ও কক্সবাজার জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মৌলভী মোহাম্মদ ইলিয়াছ বলেছেন, শিক্ষিত জাতী গঠনের ছাত্র ও যুব সমাজকে সুসংগঠিত হওয়ার বিকল্প নাই। দেশকে আরো উন্নীতির শেখড়ে নিয়ে যেতে চাইলে এবং উন্নয়নশীল দেশের সাথে প্রতিযোগিতায় এগিয়ে যেতে প্রথমে শিক্ষাকেই বাধ্যতামূলক করতে হবে। তিনি শিক্ষার পাশাপাশি প্রত্যেককে আদর্শিক নাগরিক হিসেবে তৈরী হয়ে দেশ গড়ার কাজে নিজেদের আত্মনিয়োগ করার আহবান জানান।
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম বলেন, আজকাল নেতারা নীতি আদর্শের পরিবর্তে অবৈধ অর্থধারা মানুষকে ভিড়িয়ে নিজেদেরকে জাহির করতে চায়, যা অপরাজনীতি ছাড়া কিছুই নয়। এই অপরাজনীতি নির্মুলে তরুণেরাই ভবিষ্যতে প্রধান হাতিয়ার হবে। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা শিক্ষিত জাতি গঠনে ও মানব সম্পদ তৈরীতে চলতি বাজেটে সর্ববৃহৎ ৫৫ হাজার কোটি টাকা বিশেষ বরাদ্ধ দিয়ে অবদান রাখছেন। তিনি আরও বলেন, উন্নত বাংলাদেশ গড়তে জংগীবাদ ও মাদকের বিরুদ্ধে সোচ্ছার থাকার আহবান জানান।


চকরিয়া সরকারী উচ্চ বিদ্যালয়ে ক্লাবের কেন্দ্রীয় কমিটির সভাপতি এ,কে,এম রিদুয়ানুল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আকিত হোসেন সজিবের সঞ্চালনায় অনুষ্টিত সমাবেশে বিশেষ বক্তা হিসাবে বক্তব্য রাখেন বক্তব্য রাখেন চকরিয়া কলেজের অধ্যক্ষ আ,ক,ম গিয়াস উদ্দিন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বিশিষ্ট ক্রীড়াবিদ ও শ্রমিক নেতা ফজলুল করিম সাঈদী, চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি আবদুল মজিদ, পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: ফেরদৌস ওয়াহিদ, আওয়ামীলীগ নেতা পরিমল বড়ুয়া, উপজেলা কৃষকলীগের সাঃ সম্পাদক একেএম নাছির, চকরিয়া সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিএম এনামুল হক, পৌর কৃষকলীগের সভাপতি সুলাল চন্দ্র সুশীল, সাঃ সম্পাদক আবদুল্লাহ আল ফারুক লোটাস, উপস্থিত ছিলেন কৃষকলীগ নেতা মোহাম্মদ ইব্রাহিম, যুবলীগ নেতা শাহআলম, কাজী বোরহান, আবু ইউচুপ,ছ্ত্রানেতা নাঈমুদ্দিন আহমদ, সোহেল মোঃ আরিফ, সাজ্জাদ হোসেন, মোবারক হোসেন,মোঃ মুজিব, জামসেদ, রাসেল,দেলোয়ার,সগর, কবি তামিম, জুলফিকারসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ ও জুভেনাইল ভয়েস ক্লাবের অসংখ্য সদস্যসহ যুব ও ছাত্র সমাজরা উপস্থিত ছিলেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.