চকরিয়ায় ইয়াবা কারবারি যুবককে পুলিশে দিয়েছে মেম্বার

জহিরুল আলম সাগর,চকরিয়া
চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নে মোহাম্মদ হানিফ (২৫) নামের ইয়াবা কারকারি এক যুবককে জনতার সহায়তায় আটকের পর পুলিশে দিয়েছেন স্থানীয় ইউপি মেম্বার। বৃহস্পতিবার রাতে ইয়াবা বিক্রিকালে জনতা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের আলমনগর এলাকা থেকে ওই যুবককে আটক করে স্থানীয় ইউপি মেম্বার রেজাউল করিমকে জানান। পরে মেম্বার রেজাউল ঘটনাস্থলে পৌঁছে ওই যুবককে অন্তত ১০ পিস্ ইয়াবাসহ হারবাং পুলিশ ফাঁিড়র এসআই জয়নাল আবেদিনসহ সঙ্গিয় পুলিশের কাছে সৌর্পদ্দ করেছেন। আটককৃত যুবক ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের বাবলাপাড়া গ্রামের বশির আহমদের ছেলে।
ইউপি মেম্বার রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, বৃহস্পতিবার রাতে হানিফ নামের ওই যুবককে ইউনিয়নের আলমনগর এলাকা থেকে ইয়াবাসহ আটক করে স্থানীয় জনতা। পরে তাকে ঘটনাটি জানানো হলেও রাত সাড়ে ১২টার দিকে তিনি ঘটনাস্থলে পৌঁছেন। এরপর তিনি বিষয়টি স্থানীয় হারবাং পুলিশ ফাঁিড়কে অবহিত করেন। রাত আনুমানিক একটার দিকে এসআই জয়নাল আবেদিনসহ সঙ্গিয় পুলিশদল ঘটনাস্থলে পৌঁছলে ওই যুবককে পুলিশে সৌর্পদ্দ করা হয়।
স্থানীয় লোকজন জানিয়েছেন, এলাকায় উঠতি বয়সের কিছু যুবক সিন্ডিকেট করে বেশ ক’মাস ধরে ইয়াবার রমরমা কারবার চালিয়ে আসছে। এ অবস্থার কারনে ইউনিয়নের বিভিন্ন এলাকায় আইনশৃঙ্খলার অবনতিসহ যুব সমাজ মাদকাসক্ত করে বিপদগামী হয়ে পড়ছে। এলাকাবাসি এসব ইয়াবা সিন্ডিকেট চক্রের সদস্যদের গ্রেফতারে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.