কুতুবদিয়ায় সংবাদকর্মীকে হুমকি: থানায় অভিযোগ

ডেস্ক রিপোর্ট :
————————————-
কুতুবদিয়ায় সাংবাদিক নজরুল ইসলাম ও তার পরিবারকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী ও প্রাণ নাশের হুমকি দিয়েছে এলাকার মাদকসেবী একটি সন্ত্রাসী গ্রুপ। ২৯ মে ( মঙ্গলবার) সকাল ১১ টার দিকে গ্রামের বাড়িতে গেলে এ হুমকি দেয় সন্ত্রাসীরা। এ ঘটনায় সাংবাদিক নজরুল বাদী হয়ে কুতুবদিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। যা কুতুবদিয়া থানার এসডিআর নং ৬০/১৮ইং হিসেবে লিপিবদ্ধ হয়েছে। অভিযোগ সূত্রে প্রকাশ, সাংবাদিক নজরুল পৈত্রিক বসতঘর তালাবদ্ধ করে উপজেলা সদরে ভাড়া বাসায় থাকেন। এ সুযোগে পার্শ্ববর্তী কিছু দুষ্কৃতিকারী ও এলাকার কিছু মাদকসেবী বসতঘরের তালা ভেঙ্গে প্রবেশ করে ঘরের প্রয়োজনীয় জিনিসপত্র ও ঘেরার টিন চুরি করে প্রায় ৪০ হাজার টাকার জিনিসপত্র নিয়ে যায়। চুরির বিষয়ে পাশের মানুষ জনকে জিজ্ঞেস করলে মুনাফ,শাকের ও জহানারা নামের এক মহিলা তাঁর উপর আক্রমণ করে এবং পরবর্তীতে এলাকায় গেলে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

ঘটনার বিষয়ে এলাকার এমইউপিসহ এলাকাবাসী জানান, সাংবাদিক নজরুল একজন কলেজ শিক্ষক। পার্শ্ববর্তী কিছু মাদকসেবীর অত্যাচারে পৈত্রিক বসতবাড়ি ত্যাগ করে উপজেলা সদরে ভাড়া বাসায় বসবাস করছেন।

এ ব্যাপার কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ দিদারুল ফেরদাউস জানান, একটি অভিযোগ পেয়েছেন এবং তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.