দেশকে পরিবর্তন ও উন্নয়নে এরশাদের শাসন ছাড়া বিকল্প নেই- এমপি ইলিয়াছ

চকরিয়া অফিস:
চকরিয়ার উপজেলার মাতামুহুরি সাংগঠনিক উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল দলীয় নেতাকর্মীদের ব্যাপক উৎসাহ-উদ্দীপনা মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে। গতকাল ১৫মে (মঙ্গলবার) বিকাল ৪টার দিকে উপজেলার ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয়ের মাঠে সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মাওলানা আকতার উদ্দিন আজাদের সভাপতিত্বে ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় যুব সংহতি আহবায়ক হাফেজ ইকবালের সঞ্চলনায় অনুষ্ঠিত হয়।
সম্মেলনে প্রধান অতিথি বক্তব্য রাখেন, চকরিয়া-পেকুয়া আসনের জাতীয় সংসদ সদস্য ও কক্সবাজার জেলা জাতীয় পার্টির সভাপতি হাজ্বী মো:ইলিয়াছ এমপি।তিনি প্রধান অতিথির বক্তব্য বলেন,জাতীয় পার্টি কোন ধরণের নৈরাজ্য ও সন্ত্রাসের রাজনীতি করেনা।দেশকে এগিয়ে নিতে একটি আত্মনির্ভরশীল অসাম্প্রদায়িক দেশ গঠনে জাতীয় পার্টির বিকল্প নেই।এদেশের প্রত্যন্ত অঞ্চলে যে উন্নয়ন সাধিত হয়েছে তা এরশাদের শাসনামল ছাড়া আর কোন সরকার সময়ে এতো উন্নয়ন হয়নি। হুসেইন মো:এরশাদের শাসন ছিল দেশের হতদরিদ্র, কৃষক শ্রমিক,গরীব অসহায় মানুষের জন্য স্বর্ণের যুগের শাসন। আগামীতে এ দেশ এরশাদের নেতৃত্বে শাসন করবে।
বিশেষ অতিথি বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মনোয়ার আলম,কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির যুগ্ন সম্পাদক আসমাউল হোসনা, চট্রগ্রাম মহানগর কৃষক পার্টির সভাপতি এনামুল হক বেলাল,চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ গিয়াস উদ্দিন,পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক সাংবাদিক এম. দিদারুল করিম,মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি টিপু সোলতান, সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম,মাতামুহুরী জাতীয় যুব সংহতি সদস্য সচিব রফিকুল ইসলাম মানিক,চকরিয়া উপজেলা মহিলা জাতীয় পার্টির সভাপতি জোসনা আকতার,সাধারণ সম্পাদক সজরুন নাহার বুলু,মাতামুহুরী সাংগঠনিক উপজেলা মহিলা জাতীয় পার্টির সভাপতি হুমাইরা বেগম,চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম,পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুল ইসলাম প্রমূখ।এছাড়াও সম্মেলনে মাতামুহুরী সাংগঠনিক উপজেলার আওতাধীন বিভিন্ন ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি, সম্পাদকসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.