চকরিয়ায় জুয়ার আসরে বাধা দেওয়ায় এক যুবককে মারধর

চকরিয়া অফিস:
চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের হালকাকারা জালিয়াপাড়া এলাকায় প্রকাশ্য দিবালোকে বসছে জুয়ার আসর। ফলে সংঘঠিত হচ্ছে বিভিন্ন দূর্ঘটনা-ঝগড়া-বিভেধ ও পারিবারিক কলহ। এসব জুয়া বাণিজ্যে বাধা দিতে গিয়ে হামলার শিকার হয়েছে এক প্রতিবাদী যুবক।
অভিযোগে জানাগেছে, পৌর এলাকার ২নং ওয়ার্ডের জালিয়াপাড়া এলাকার বেড়িবাঁধ, মাতামুহুরী নদীরচর ও স্থানীয় দোকানঘরে নিয়মিত চলছে জুয়ার আসর। ফলে নিত্য সংঘটিত হচ্ছে বিভিন্ন অপকম। এসব বিষয়ে স্থানীয় কাউন্সিলার রেজাউল করিম ইতিপূর্বে জুয়ার আসরসহ বিভিন্ন অপকর্ম নিয়ে মসজিদের মাইকে ঘোষণাসহ একাধিকবার প্রতিরোধের প্রচেষ্টা চালান। তা ছাড়া জুয়াড়ীদের একাধিক স্ত্রী তাদের ভরন-পোষন না দিয়ে উল্টো শারিরীকভাবে নির্যাতন করছে বলে ও তাহাকে অভিযোগ করেছেন। এ ধরনের অভিযোগের প্রেক্ষিতে সর্বশেষ গতকাল ১১ মে শুক্রবার হালকাকারা জালিয়াপাড়া এলাকায় গিয়ে দেখতে পান এলাকার মৃত মনছুর মাঝির পুত্র নুরুল আবছারের মুদির দোকানের ভিতরে এক পার্শ্বে রমরমা জুয়া বাণিজ্যের আসর চালায়। এতে কাউন্সিলার রেজাউল করিমসহ মসজিদের ধর্মপ্রাণ মুসল্লীরা বাঁধা প্রদান করেন। ওই সময় তাহাকে সহ স্থানীয় প্রতিবাদী লোকজনকে অশ্লীল ভাষায় গালি-গালাজ ও হুমকি দেয় এবং এক প্রতিবাদী যুবককে একা পেয়ে মারধর করে। এ সংবাদ পেয়ে চকরিয়া থানা পুলিশের এসআই এনামুল হক সংগীয় পুলিশদল নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং অভিযুক্ত নুরুল আবছারকে আটক করতে ধাওয়া করে।
এ প্রসঙ্গে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দিন মো: শিবলী নোমান জানিয়েছেন, হালকাকারা জালিয়াপাড়া এলাকার নুরুল আবছারের দোকানসহ কয়েকটি জুয়া খেলার আসরের খবর পেয়েছি। তাকে খুব শীঘ্রই অভিযান পরিচালনা করা হবে। বিশেষ করে পবিত্র রমজানে এসব অভিযান জোরদার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.