চকরিয়া কোরক বিদ্যাপীঠ এসএসসিতে ১০২ শিক্ষার্থী এ প্লাস পেয়েছে

আবদুল মজিদ,চকরিয়া:
দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চকরিয়া কোরক বিদ্যাপীঠ এসএসসি পরীক্ষার সদ্য প্রকাশিত ফলাফলে কক্সবাজার জেলায় অসাধারণ ফলাফল অর্জন করেছে। ২০১৮ সালে অনুষ্টিত এসএসসি পরীক্ষায় চকরিয়া কোরক বিদ্যাপীঠ হতে মোট ৪৩১ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। তন্মধ্যে ৪২৪ পাশ করেছে এবং ১০২ জন শিক্ষার্থী এ+ পেয়েছে। পাশের হার ৯৭.২২%।
চকরিয়া কোরক বিদ্যাপীঠের প্রধান শিক্ষক নুরুল আখের জানান, ২০১৮ সালে অত্র বিদ্যালয় হতে ৪৩১ শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করে। তন্মধ্যে ৪২৪ জন কৃতকার্য হয়, ৭ জন শিক্ষার্থী অকৃতকার্য হয় এবং পাশের হার শতকরা ৯৭.২২। সম্মানিত শিক্ষকমন্ডলী, অভিভাবক, পরিচালনা কমিটি ও শিক্ষার্থীদের আন্তরিক প্রচেষ্ঠার ফলে প্রকাশিত ফলাফলে কোরক বিদ্যাপীঠ জেলায় দ্বিতীয় স্থান দখল করেছে। এ জন্য তিনি মহান আল্লাহর দরবারে শোকরিয়া জ্ঞাপন করেন।
বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বলেন, এ ফলাফলের পিছনে যারা সর্বোচ্চ সময় ব্যয় করেছেন তারা হলেন আমার বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা মন্ডলী এবং অভিভাবক মন্ডলী। এজন্য তিনি সকল শিক্ষক ও অভিভাবককে আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.