বমু বিলছড়িতে এসএসসি পরিক্ষার্থী ছাত্রী অপহরন!

এম রায়হান চৌধুরী,চকরিয়া:
চকরিয়ার বমূবিল ছড়ি ইউনিয়নে এস এস সি পরিক্ষা দেয়া এক ছাত্রীকে অপহরন করছে বলে খবর পাওয়া গেছে। গেল তিন দিন ধরে ওই ছাত্রীর কোন সন্ধান পাওয়া যায়নি।
জানা গেছে চকরিয়া উপজেলার পাহাড় অধ্যুষিত ইউনিয়ন বমু বিল ছড়ির পশ্বিম পাড়া ১ নং ওয়ার্ড় এলাকার বাসিন্দা জনৈক আবু শামার কন্যা ও লামা সরকারি উচ্ছ বিদ্যালয়ের এস এস সি পরিক্ষা দেয়া ছাত্রী মুন্তাহানা জন্নাতুল (আরিফা- ১৮) প্রতিদিনের ন্যায় খাবার খেয়ে শুয়ে পড়েলে, ভোরে পিতা-মাতা ঘুম থেকে উঠলে ল তাদের কন্যার দেখা মেলেনি বলে এ প্রতিবেদককে জানান। গত ২ এপ্রিল রাত ১১ টার দীকে এ অপহরনের ঘটনা ঘটেছে। মেয়ের পিতা আরো জানায়, পার্শ্ববতী লামা গজালিয়া ইউনিয়নের সাপ মারার ঝিরি ১ নং ওয়ার্ড় এলাকার জোহর আলীর পুত্র এক সন্তানের জনক আব্দু শুক্কুর (২৮) নামের এক ব্যাক্তি তার মেয়েকে স্কুলে যাওয়ার সময় নিয়মিত উত্ত্যক্ত করতো এবং কোন সাড়া না পেলে বিভিন্ন রখম হুমকী ধমকি দিয়ে আসছিল। এ ঘটনায় অপহরন হওয়া মেয়ের পিতা বাদী হয়ে উল্লেখিত ব্যাক্তি সহ আরো কয়েক জনকে বিবাদী করে চকরিয়া থানায় একটি এজাহার দায়ের করেন।
এ ব্যাপারে থানার ওসি বখতিয়ার উদ্দীন চৌধুরী কাছে যানতে চাইলে বলেন মেয়ের পিতা এজাহার দায়ের করেছে বিষয়টি অবগত হয়েছি, তদন্ত পূর্বক আইনগত ব্যাবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.