চকরিয়ায় পণ্যবাহি কার্ভাড ভ্যানের চাপায় মহিলাসহ দুই পথচারী নিহত

জহিরুল আলম সাগর,চকরিয়া:
চকরিয়ায় পন্যবাহি একটি কার্ভাড ভ্যানের চাপায় মেহেরুননেছা (৭০) নামের এক নারীসহ দুই পথচারী ঘটনাস্থলে নিহত হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়া স্টেশনস্থ নীলগিরি নামের একটি হোটেলের সামনে ঘটেছে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা। নিহতরা ওইসময় চট্টগ্রামের দিকে যেতে গাড়িতে উঠার জন্য ঘটনাস্থলে অপেক্ষা করছিলেন।
নিহত মেহেরুননেছা লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ফকিরহাট এলাকার মৃত মাওলানা আবদুশ শুক্কুরের স্ত্রী। তবে নিহত অপরজনের পরিচয় গতকাল রাত সাড়ে আটটা পর্যন্ত নিশ্চিত করতে পারেনি চিরিঙ্গা হাইওয়ে পুলিশের আইসি। ধারণা করা হচ্ছে, চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেলার কারনে সড়কের উল্টো পাশে এসে দাঁড়ানোর মানুষের উপর গাড়িটি তুলে দেয় চালক।
ঘটনাস্থলে উপস্থিত স্বজনরা জানান, মেহেরুননেছা তিনদিন আগে লোহাগাড়া থেকে নাতনির বিয়ে উপলক্ষে চকরিয়া উপজেলার বরইতলীতে মেয়ের বাড়িতে বেড়াতে আসেন। গতকাল শুক্রবার বিকালে নাতনির বিয়ে শেষ হলে তিনি সন্ধ্যার কিছু আগে বাড়ি চলে যেতে বানিয়ারছড়া স্টেশনে পৌঁেছ গাড়ি উঠার জন্য অপেক্ষা করতে থাকেন। ওইসময় ঘাতক কার্ভাড ভ্যানটি এসে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে প্রাণ হারায় মেহেরুননেছাসহ অপর পথচারী।
চিরিঙ্গা হাইওয়ে পুলিশের আইসি (ইনর্চাজ) মো.নুরে আলম বলেন, গতকাল সন্ধ্যার দিকে বেশ ক’জন নারীসহ বিপুল পরিমাণ পথচারী চট্টগ্রামের দিকে যেতে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। ওইসময় সন্ধ্যা সাড়ে ছয়টা নাগাদ চট্টগ্রাম থেকে কক্সবাজারমুখী পন্যবাহি একটি কার্ভাড ভ্যান এসে সড়কে অপেক্ষামান পথচারীদের উপর চড়াও হয়। এতে ঘটনাস্থলে চাপা পড়ে নারীসহ দুইজন নিহত হন।
তিনি বলেন, আমরা ঘটনাস্থলে উপস্থিত স্বজনদের মাধ্যমে নিহত নারীর পরিচয় নিশ্চিত করতে পেরেছি। তবে নিহত অপরজনের পরিচয় এখনো (রাত সাড়ে আটটা) সনাক্ত করতে পারেনি। ঘটনাস্থল থেকে কার্ভাড ভ্যানটি আটক করা করা হলেও ঘটনার পরপর চালক পালিয়ে গেছে। #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.