বদরখালীতে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় টমটম গাড়ি চালক আটক

এম রায়হান চৌধুরী,চকরিয়া:
চকরিয়া বদরখালীতে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে টম টম গাড়ি ড্রাইভারকে জনতা আটক করে পুলিশে দিয়েছে। গতকাল ২৭ এপ্রিল দুপুর ১২ টার দিকে আলী আহমদ প্রঃ কালু (৪০) নামে এক টম টম গাড়ী চালককে জনতা আটক করে পুলিশে দিয়েছে।
অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার ঢেমুশিয়া ৯ নং ওয়ার্ড বাজার পাড়া এলাকার আব্দুল মন্নান বদরখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ৩ নং বøক খালকাঁচা পাড়াস্থ শাশুর বাড়ীতে পরিবার নিয়ে বসবাস করে আসছে। তাদের কন্য সন্তান (৯) আজম নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৪ র্থ শ্রেণীতে পড়া লেখা কেরে।
গত ১৩ এপ্রিল সন্ধা ৬ টার দিকে টম টম গাড়ি যোগে পার্শ্বের গ্রামে প্রাইভেট পড়ার জন্য যাওয়ার পথে গাড়ি লম্বাখালী পাড়া নামখস্থানে গেলে ছাত্রী ছাড়া আর কোন যাত্রী না থাকার সুযোগে ছাত্রী (৯) কে টম টম গাড়ি থেকে ধরে নিয়ে রাস্তার পার্শ্বে বিলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। ওই সময় ছাত্রীর শোর চিৎকারে অপরদিক থেকে আসা টম টম গাড়ির যাত্রীরা এগিয়ে যেতে দেখে ছাত্রীকে পেলে গাড়ি নিয়ে পালিয়ে যায়।
ছাত্রীকে একা পেয়ে ওই গাড়ির ড্রাইভার রাস্তার পার্শ্ব বিলে নিয়ে গিয়ে ধর্ষণের ঘটনায় জনপ্রতিনিধিদের বিচার করার আইনগত নিষেধ থাকলেও বদরখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুন্নবী প্রকাশ মনুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণেরা থানা পুলিশকে না যানিয়ে ছাত্রীর পরিবারকে ইজ্জতের ভয় দেখিয়ে বিচার করবে বলে ছলে যেতে বলে। এতে একই এলাকার ছৈয়দ আহমদের পুত্র টম টম ড্রাইভার আলী আহমদ ও তার পরিবারের সদস্যরা ছাত্রীর পরিবারকে হুমকি দেয়। হুমকির বিষয়টি মেম্বার মনুকে জানালে তিনি এড়িয়ে যায়।
গতকাল ২৭ এপ্রিল ১২ টার দিকে ওই ছাত্রীর পরিবারের সদস্যরা ও জনতা টম টম ড্রাইভার আলী আহমদকে আটক কের বদরখালী পুলিশ ফাঁড়ীর আই সি (এসআই) অরুন কুমার চাকমা কে সংবাদ দিলে সংগীয় পুলিশ ফোর্স নেয়ে তাকে আটক করে চকরিয়া থানায় নিয়ে যায়।
আটকের বিষয়ে জানতে থানার ওসি (তদন্ত) ইয়াছির আরফাত বলেন, ধর্ষণের ঘটনা দেখিয়ে ফরিদা ইয়াছমিন নামে এক মহিলা একটি এজাহার দায়ের করেছে। এ ঘটনায় আলী আহমদ নামের একজনকে জনতা আটক করে পুলিশের কাছে সোপর্দ্দ করলে পুলিশ তাকে থানায় নিয়ে আসে। ধর্ষণের চেষ্টার অভিযোগটি তদস্ত পৃর্বক ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.