চকরিয়ায় বাসের চাপায় মোটর সাইকেল আরোহী নিহত : আহত-১

এম.মনছুর আলম, চকরিয়া :

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালীতে যাত্রীবাহি দেশ ট্রাভেলস চেয়ারকোচের চাপায় আরিফুল ইসলাম আরিফ (৩৬)নামের এক মোটর সাইকেল আরোহী যুবক নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে মোটর সাইকেল আরোহী অপর যুবক মো:বাবুল (৩২)। নিহত মোটর সাইকেল আরোহী যুবক আরিফ চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের নতুন পাড়া এলাকার মোজাম্মেল হকের পুত্র।

শুক্রবার (২৭ এপ্রিল) দুপুর দেড়টার দিকে কক্সবাজার মহাসড়কের খুটাখালীস্থ নতুন মসজিদ এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ঘাতক বাসটি জব্দ করেছ।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরের দিকে চট্রগ্রাম থেকে ছেড়ে আসা কক্সবাজার অভিমুখী যাত্রীবাহী দেশ ট্রাভেলস চেয়ারকোচ (ঢাকা মেট্রো ব- ১৪-৮২৯৯) যাচ্ছিল। ওই চোয়ার কোচের সাথে মোটরসাইকেল আরোহী যুবক আরিফ ও তার সহপাঠী বাবুল জুমার নামাজের পরে ডুলাহাজারা থেকে খুটাখালীতে যাচ্ছিল। প্রতিমধ্যে উপজেলার খুটাখালীস্থ নতুন মসজিদ নামক ষ্টেশন এলাকায় পৌছলে দেশ ট্রাভেলস চেয়ারকোচটি মোটর সাইকেল আরোহীদের চাপা দিলে ঘটনাস্থলে আরিফুল ইসলাম আরিফ (৩৬) নিহত হন।

এসময় তার সাথে থাকা সহপাঠী মোটর আরোহী বাবুলও গুরুতর আহত হয়। স্থানীয়রা এগিয়ে এসে আহত বাবুলকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করে। গাড়ী দুর্ঘটনার খরর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে। উল্লেখ্য,সড়ক দুর্ঘটনায় নিহত মোটর সাইকেল আরোহী আরিফ শরীফ ফার্মাসিটিক্যাল প্রাইভেট ঔষধ কোম্পানির মাঠ কর্মকর্তা হিসেবে নিয়োজিত ছিল। ইতিপূর্বেও নিহতের অপর দুই ভাই আসিফ ও রিদুয়ান সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। আরিফ বর্তমানে এক সন্তানের জনক ছিলেন। এ ব্যাপারে ডুলাহাজারা মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই রুহুল আমিন বলেন, কক্সবাজার মহাসড়কের খুটাখালীস্থ এলাকায় গাড়ী দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পৌছে নিহতের লাশ উদ্ধার করা হয়। ঘাতক চেয়ারকোচ বাসটি জব্ধ করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়।নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.