কুতুবদিয়ার সন্তান আনন্দ টিভিতে যোগদান, কক্সটিভির অভিনন্দন

চট্টগ্রাম প্রতিনিধি::বেসরকারী স্যাটেলাইট চ্যানেল ‘আনন্দ টেলিভিশন’ এ যোগদান করেছেন এহসান আল-কুতুবী। কক্সবাজার জেলার দ্বীপ উপজেলা কুতুবদিয়ার সন্তান,  তিনি টেলিভিশনের চট্টগ্রাম বিভাগীয় অফিসের স্টাফ রিপোর্টার হিসেবে যোগদান করেছেন। ২০ এপ্রিল টেলিভিশনের চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান আয়ান শর্মা’র নিকট থেকে নিয়োগপত্র গ্রহণ করেন।

তিনি এসময় আনন্দ টেলিভিশন কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তার উপর অর্পিত দায়িত্ব যথাযথ পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

প্রসঙ্গত, “হৃদয়ের কথা বলে” শ্লোগানে আনন্দ টেলিভিশন গত ১১ মার্চ’১৮ ঢাকাস্থ বনানীর চেয়ারম্যান বাড়ীর প্রধান কার্যালয়ে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। এসময় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, টেলিভিশনের চেয়ারম্যান হাসান তৌফিক আব্বাস ও ব্যবস্থাপনা পরিচালক নুরুল ইসলামসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এহসান আল-কুতুবী বর্তমানে দৈনিক চট্টগ্রাম প্রতিদিন এর সহ-সম্পাদক হিসেবে কর্মরত রয়েছেন।

এর আগে তিনি জাতীয় দৈনিক বর্তমান’র কক্সবাজার উত্তর জেলা প্রতিনিধি, দৈনিক কালের কন্ঠ, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ এর কুতুবদিয়া প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

এছাড়াও তিনি পাশাপাশি চট্টগ্রাম এর অধিকার আদায়ে গঠিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘পরিবর্তন চট্টগ্রাম’ এর প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক, বৃহত্তর চট্টগ্রাম উন্নয়ন সংগ্রাম কমিটির সহ-প্রচার সম্পাদক এবং বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, উন্নয়নমূলক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন। এদিকে তার নিয়োগে  অনলাইন সংবাদ মাধ্যম কক্সটিভির চেয়ারম্যান এ,কে,এম রিদওয়ানুল করিম অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন অবহেলিত দ্বীপ কুতুবদিয়ার কৃতি সন্তান এহেসান আল কুতুবী বরাবরে একজন মেধাবী ছাত্র ছিলেন। তিনি আরো বলেন, এহেসান তার দায়িত্ব যথাযথভাবে পালন করে দেশবাসী তথা কুতুবদিয়ার কথা তুলে ধরার মাধ্যমে অচিরেই সর্বমহলে প্রশংসা অর্জন করে গনমানুষের হৃদয়ে স্থান করে নিবেন। তার যোগদানে  অত্যন্ত খুশি কুতুবদিয়াবাসী। তিনি এসময় আনন্দ টিভি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.