ফের জেল হতে পারে সালমানের

শিরে সংক্রান্তি বলিউড ভাইজানের। আইনের নাগপাশে তিনি এমন জড়িয়েছেন যে বেরোনোর পথ খুঁজে পাচ্ছেন না। একটা ঝামেলা তাঁর পিছু ছাড়ল তো, আবার একটা ঝামেলার শুরু। ২০০২ সালের হিট এন্ড রান কেস নিয়েই শুরু হয়েছে নয়া সমস্যা। যার জেরে ফের তাঁকে যেতে হতে পারে গারদের পেছনে।

হ্যাঁ ঠিকই শুনেছেন৷ ২০০২ সালে মদ্যপ অবস্থায় এক ফুটপাথবাসীকে নিজের গাড়ি দিয়ে পিষে মেরেছিলেন বলিউডের এই বিখ্যাত সুপাস্টার। যে কেসটি নিয়ে বিগত কয়েকবছর ধরেই তাঁকে আদালতে ছোটাছুটি করতে হচ্ছে। এমনকি জেলও খাটতে হয়েছিল। সেবারও দিনকয়েক বাদে জামিনে ছাড়া পান ভাইজান। সেই জামিনেই এতদিন ধরে বেশ স্বস্তিতে ঘুরে বেড়াচ্ছিলেন সল্লু।

তবে অনেক হয়েছে গায়ে হাওয়া লাগিয়ে ঘুরে বেড়ানো। সূত্রের খবর, সম্প্রতি মুম্বই হাইকোর্ট নাকি হিট এন্ড রান কেসে অভিনেতার জামিন খারিজ করেছ। ফলে তাঁকে ফের আসতে হতে পারে আদালতে। বিষয়টি নিয়ে চিন্তায় পড়েছেন ডেভিলের অগনিত ভক্তরা। শোনা যাচ্ছে খুব শিগগিরি কেসটি নিয়ে শুরু হবে বিচার প্রক্রিয়া।

চলতি মাসের শুরুরদিকে কৃষ্ণসার হরিণ মামলায় এই হেভিওয়েট সুপাস্টারকে নাকানিচোবানি খাইয়ে দিয়েছিল যোধপুর আদালত। যদিও তিনদিন বাদে জামিন পাওয়ার পর বহাল তবিয়াতে ঘুরছিলেন তিনি। মিলেছে বিদেশ যাওয়ার ছাত্রপত্রও। এখন দেখার এই সুখ সলমনের কপালে কতদিন বর্তায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.