আজ, শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ



এবার এডিসি সাকলায়েন ও পরীমণির আপত্তিকর ভিডিও ভাইরাল

কক্সটিভি নিউজ ডেস্ক ::

পুলিশের এডিশনাল এসপি গোলাম সাকলায়েনের সঙ্গে আলোচিত চিত্রনায়িকা পরীমণির একটি ভিডিও ভাইরাল হয়েছে। সাকলায়েনের জন্মদিনে ধারণ করা ওই ভিডিও মঙ্গলবার বিকেল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

এক মিনিট ৩৯ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, নীল বেলুনে সাজানো একটি কক্ষে সাকলাইয়েন ও পরীমণি হাতে হাত ধরে কেক কাটছেন। এর আগে পরীমণি সাকলাইয়েনকে উদ্দেশ করে হ্যাপি বার্থ ডে টু ইউ বলেন। একপর্যায়ে তিনি পুলিশ কর্মকর্তাকে কেক খাইয়ে দেন। সাকলায়েনও পরীমণিকে কেক খাইয়ে দেন।

কালো শার্ট পরা সাকলায়েন ও শাড়ি পরিহিত পরীমণিকে পুরো সময়টাতেই বেশ হাসোজ্বল দেখাচ্ছিল। ভিডিওতে পরীমণিকে কেকের একটি টুকরো মুখে নিয়ে তা সাকলায়েনকে খাইয়ে দিতে দেখা যায়। ভিডিওটির শেষ দিকে পরীমণিকে নাচতেও দেখা গেছে।

গোলাম সাকলায়েন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের অতিরিক্ত উপকমিশনার ছিলেন। ৪ আগস্ট র‌্যাবের হাতে পরীমণি গ্রেপ্তার হওয়ার পর ওই পুলিশ কর্মকর্তার সঙ্গে তার একটি ভিডিও বেসরকারি টেলিভিশনে প্রচারিত হয়।

অবশ্য এমন অভিযোগ উঠার পর গোলাম সাকলায়েনকে ডিবির দায়িত্ব থেকে সরিয়ে ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট বিভাগে বদলি করা হয়েছে। সূত্র-সমকাল