চকরিয়ায় নৌকার বিজয়ের লক্ষ্যে গনসংযোগ-পথসভায় রেজাউল করিম

জননেত্রী শেখ হাসিনা জনগনের আস্থা  বিশ^াস নিয়েই পুনরায় দেশের প্রধানমন্ত্রী হবেন

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জননেতা রেজাউল করিম বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে আওয়ামীলীগ সরকারের দুই মেয়াদে দেশের প্রতিটি জনপদে উন্নয়নের সুবাতাস বইছে। দেশের সার্বিক উন্নয়ন ও জনগনের কল্যানে কাজ করা হচ্ছে বর্তমান সরকারের অন্যতম লক্ষ্য। সেই ধারাবাহিকতার আলোকে জনগনের ভাগ্য উন্নয়নের জন্য সরকার সব ধরণের কর্মসুচি বাস্তবায়ন করছে। ইতোমধ্যে উন্নয়নের সুফল দেশের প্রতিটি জনপদে সরকার নিশ্চিত করেছে।

তিনি বলেন, সরকারের পরিকল্পিত উন্নয়ন অগ্রগতির কারনে আজ উন্নয়নের মাইফলকে পৌঁেছছে বাংলাদেশ। এ অবস্থার ফলে বর্তমানে জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের প্রতি জনগনের আস্থা ও বিশ^াস অনেক বেড়েছে। আগামীতে জনগনের এই আস্থা ও বিশ^াস নিয়েই পুনরায় প্রধানমন্ত্রী হবেন বঙ্গবন্ধু কন্যা দেশরত্ম শেখ হাসিনা।

রেজাউল করিম বলেন, জননেত্রী শেখ হাসিনার বিজয়কে তরান্বিত করতে হলে আমাদেরকে আগামী নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে নৌকার বিজয় ঘরে তুলতে হবে। এইজন্য দলের প্রতিটি নেতাকর্মীকে জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের জন্য নিবেদিতভাবে কাজ করতে হবে। গতকাল শনিবার চকরিয়া উপজেলার বদরখালী বাজারস্থ সোনালী ব্যাংক চত্বরে আওয়ামীলীগের পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠিত পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান এটিএম জিয়াউদ্দিন চৌধুরী জিয়া, প্রবীণ আওয়ামীলীগ নেতা জোবায়ের বিএসসি, মাতামুহুরী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নুরুল ইসলাম, মাস্টার আবদুল জলিল, বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন টিটু। বক্তব্য রাখেন মাতামুহুরী উপজেলা কৃষকলীগের সভাপতি হাসান আলী, কৃষকলীগ নেতা মোহামুদুল হক মাঝি, বদরখালী ইউনিয়ন কৃষকলীগের সভাপতি নুরুল আমিন, সম্পাদক আবদলে লতফ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হাজি হামিদ উল্লাহ, মাতামুহুরী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মিজবাহ উদ্দিন বেলাল, বদরখালী ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইদুর রহমান, বদরখালী কলেজ ছাত্রলীগের মিনহজ, মজনু, কাউছার মো,বাবুল ও আমজাদ প্রমুখ, পথসভার আগে প্রধান অতিথি রেজাউল করিম ও বিশেষ অতিথি জিয়াউদ্দিন চৌধুরী বিপুল সংখ্যক নেতাকর্মী সাথে নিয়ে বদরখালী বাজারের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকানপাট পরিদর্শন করেন। পরে নৌকার বিজয়ের লক্ষ্যে বাজারের অলিগলিতে গনসংযোগ করেন। শেষে সোনালী ব্যাংক চত্বরে পথসভায় বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.