রামু উপজেলা বিএনপির কমিটি গঠিত

সভাপতি সাইফুল, সম্পাদক মাহীন চৌধুুরী, সাংগঠনিক মামুন

প্রেস বিজ্ঞপ্তি:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি রামু উপজেলা শাখার বিশেষ কাউন্সিল সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার (৩১ মার্চ) সকাল ১১টায় জেলা বিএনপি কার্যালয়ে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়। উক্ত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসুফ বদরী জানান, কাউন্সিলে রামু উপজেলার ১১টি ইউনিয়নের কাউন্সিলররা সরাসরি ব্যালেটের মাধ্যমে ভোট প্রদান করেন। ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন খুনিয়াপালং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপির নির্বাহী কমিটির সদস্য সাইফুল আলম। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন রামু উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মরহুম আহমেদুল হক চৌধুরীর পুত্র মেরাজ আহামেদ মাহীন চৌধুরী। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন আবদুল্লাহ আল মামুন। ভোটগ্রহণ এবং গণনা শেষে ভোটে এগিয়ে থাকা তিনজনকে আনুষ্ঠানিকভাবে নির্বাচিত ঘোষণা করেন জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী। দুই সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মো. আলী ও জেলা বিএনপির নির্বাহী কমিটির সদস্য এড. শাহাব উদ্দীন। তাদের সহায়তা করেন যুবদল ও ছাত্রদলের শীর্ষ পর্যায়ের নেতারা।

কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে লুৎফুর রহমান কাজল বলেন, ‘বিএনপির অন্যতম ঘাঁটি রামু। এটা দেশনেত্রী বেগম খালেদা জিয়া পর্যন্ত অবহিত আছেন। দেশের এই সংকটময় মুহূর্তে খালেদা জিয়ার মুক্তির আন্দোলন এই নতুন তরুণ নেতৃত্বে মধ্য দিয়ে আরো শক্তিশালী ও বেগবান হবে। এই জন্য দলকে আরো গুছিয়ে তৃণমূল পর্যন্ত শক্ত অবস্থান গড়ে তুলতে হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.