লামায় বিজিবির গাড়ি উল্টে আহত ৬

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় বিজিবির ৯ সদস্য আহত হয়েছেন। শনিবার (৩১ মার্চ) দুপুরে বান্দরবান চিম্বুক সড়কের লাইমী পাড়া এলাকায় বিজিবি সদস্য বহনকারী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে ৮ সদস্য আহত হয়।

আহতরা হল, ল্যান্স নায়েক হুমায়ুন, নায়ক সুবেদার মো. মান্নান, সৈনিক শেখ ইসলাম, সুরুজ মিয়া, সাব্বির হোসেন, মো. রেজাউল, ওমর সানি, আল মামুন ও রেজাউল সর্দার।

বিজিবির সূত্রে জানা গেছে, কক্সবাজারের টেকনাফ থেকে বিজিবি ২ ব্যাটালিয়নের ২৩ সদস্যের একটি তাইকোয়ান্ডো খেলোয়াড় দল বান্দরবান শহর হয়ে চিম্বুক সড়কে থানছি উপজেলার বলিপাড়ায় ৩৮ বিজিবির ব্যাটালিয়নে যাচ্ছিল।

এসময় বিজিবি সদস্য বহনকারী ট্রাকটি চিম্বুক সড়কের লাইমি পাড়ার কাছে পাহাড়ি ঢালু পথে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ৯ সদস্য আহত হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম সরওয়ার জানান, খবর পেয়ে জেলা শহর হতে দমকলবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে বান্দরবান সরকারি হাসপাতাল নিয়ে আসে।

বান্দরবান বিজিবি’র সেক্টর কমান্ডার কর্ণেল মো. ইকবাল হোসেন জানান, টেকনাফ ২ ব্যাটালিয়ান এর সদস্যরা প্রীতি তাইকোয়ান্ডো ম্যাচ খেলার জন্য বান্দরবানের বলিপাড়া যাচ্ছিল। পথে লাইমি পাড়াস্থ তারা দূর্ঘটনায় পতিত হয়।

আহতদের বান্দরবান সদর হাসপাতালে আনা হলে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ও বান্দরবানের জেলা প্রশাসক মো. আসলাম হোসেন তাদের হাসপাতালে দেখতে যায়।

এদিকে বেলা ১১টার দিকে বান্দরবান সদরে স্বর্ণ মন্দির এলাকায় মোটর সাইকেলের সাথে বাসের সংঘর্ষে উমংহ্লা (২০) নামের এক যুবক নিহত হয়। আহত হয়েছে উসৈচিং মারমা (১৯) ও থোয়াইসাবু মারমা (২০)। হতাহতরা বান্দরবান সদরে বাকছিড়া পাড়ার বাসিন্দা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.