বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতা পরিষদ কক্সবাজার জেলা কমিটি গঠিত


বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতা পরিষদের কক্সবাজার জেলা কমিটি গঠন উপলক্ষ্যে গত ২৪ মার্চ’১৮ইং বিকাল ৪টায় কক্সবাজার প্রেস ক্লাব প্রাঙ্গনে পূর্ব ঘোষিত সময় অনুযায়ী সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলন পরিচালনা করেন সমাজ সেবায় আন্তর্জাতিক সনদপ্রাপ্ত গেøাবাল ডাইরেক্টর আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা (আশোক ফাউন্ডেশন) ও পরিষদের কেন্দ্রীয় সংসদীয় সদস্য ও চট্টগ্রাম মহানগর কমিটির সাধারণ সম্পাদক ইমদাদুল হক ইমদাদ। প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা প্রশাসক মো: কামাল হোসেন, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কক্সবাজার কমিটির সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার মো: শাহ জাহান এবং কক্সবাজারের আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ।
বিকাল ৫টায় পবিত্র কোরান তেলাওয়াতের মাধ্যমে সম্মেলন শুরু হয়। ১মি: নিরবতা পালন করে বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতা ৩০লক্ষ শহীদ ও ২ লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে যে স্বাধীনতা অর্জন হয়েছিল তার প্রতি শ্রদ্ধা নিবেদন করে বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতার ভূমিকার উপর বিস্তারিত আলোচনা করেন ইমদাদুল হক ইমদাদ, ২য় পর্বে মাননীয় জেলা প্রশাসকের আমন্ত্রণে জেলা প্রশাসক কার্যালয়ে নবগঠিত কমিটির নেতৃবৃন্দদের নিয়ে মাননীয় জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানান। এতে আরও উপস্থিত ছিলেন এডিসি, এডিএম, এনডিসি, কক্সবাজার জেলা জেল সুপার ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
নবগঠিত কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান লায়ন কামরুদ্দিন আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক আলহাজ্ব এম রেজাউল করিম নোমান, বিশিষ্ট ব্যাংকার সহ-সভাপতি জাফর আলম সিকদার (বরইতলী) ও আমান উল্লাহ আমান, আইন বিষয়ক সস্পাদক এড: আবু ছাদেক। এতে আরও সম্মতি জ্ঞাপন করেন মাননীয় সংসদ সদস্য, কক্সবাজার-৩, সাইমুম সরওয়ার কমল ও বাংলাদেশ আওয়ামীলীগ কক্সবাজার জেলা শাখার সভাপতি এড: সিরাজুল মোস্তফা চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.