চকরিয়ায় মালেক টাওয়ার থেকে পরে শিশুর মৃত্যু

এম মনছুর আলম,চকরিয়া
চকরিয়ায় পুরাতন বিমান বন্দর সড়ক সংলগ্ন দুবাই প্রবাসী আবদুল মালেকের মালিকানাধীন মালেক টাওয়ারের ৬ষ্ঠ তলার ভবনের ছাদে আপন বড় বোনের হাত থেকে ছিটকে পড়ে ১বছর ২ মাস বয়সী রিদি নামের এক কন্যা শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
শনিবার (৩১মার্চ) দুপুর ১টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত শিশু রিদি পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের সোনাইছড়ি এলাকার মৌলভী মোস্তাক আহমদের কন্যা।
চকরিয়া পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। স্থানীয় ও নিহতের পরিবার সুত্রে জানাগেছে, বিগত কয়েক মাস পূর্বে পৌরসভার সবুজবাগ আবাসিক এলাকার ভাড়া বাসা পরিবর্তন করে পৌরসভাস্থ ১নম্বর গেইট সংলগ্ন দুবাই প্রবাসী আবদুল মালেকের মালিকানাধীন “মালেক” টাওয়ারের ৬ষ্ঠ তলার ৫০২নম্বর কক্ষে বাসা ভাড়া করেছিল নিহত রিদির পিতা মৌলভী মোস্তাক আহমদ। বর্তমানে মোস্তাক তার তিন কন্যাসহ পরিবার নিয়ে বসবাস করে আসছিল। নিহত শিশুর পিতা মোস্তাক আহমদ বেসরকারি এনজিও সংস্থা আশা রামু শাখার একজন কর্মকর্তা।
শনিবার দুপুরের দিকে নিহত শিশুর মা শিরিন আক্তার বাসায় রান্নার কাজে ব্যস্ত থাকায় বড় মেয়ে নিলিমা রিদিকে কোলে নিয়ে ছাদে খেলতে যান। ছাদের মধ্যে খেলতে গিয়ে রেলিংয়ের কাছে দাঁড়ানো অবস্থায় হঠাৎ নিলিমার হাত থেকে তার ছোট বোন শিশু রিদি নিচে ছটকে পড়ে যায়। এসময় স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে দ্রæত হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত শিশুর লাশ তার গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়।
এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, নিহত শিশুর লাশ আইনগত ভাবে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.