দেশের উন্নয়নঅগ্রগতির জন্য দরকার জননেত্রী শেখ হাসিনার সফল সরকার

চকরিয়ায় গরীব মানুষের মাঝে মশারী বিতরণকালে-উপজেলা চেয়ারম্যান

চকরিয়া প্রতিনিধি

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম বলেছেন, দেশের চলমান উন্নয়ন অগ্রগতি ও জনগনের ভাগ্য পরিবর্তনের জন্য বারেবারে দরকার জননেত্রী শেখ হাসিনার সফল সরকার। কারণ বর্তমান সরকার দেশের অগ্রগতি ও জনগনের ভাগ্য উন্নয়নে বদ্ধপরিকর। রাষ্ট্র ক্ষমতায় আসীন হওয়ার পর থেকে দেশরত্ম শেখ হাসিনার সফল নেতৃত্বে আওয়ামীলীগ সরকার জনগনের কল্যানে সব ধরণের উন্নয়ন কাজ করে যাচ্ছে। ইতোমধ্যে দেশের প্রতিটি জনপদকে উন্নয়নের মাধ্যমে ঢেলে সাজাতে কাজ করছে সরকার।

তিনি বলেন, আওয়ামীলীগ যখনই রাষ্ট্র ক্ষমতায় আসীন হন তখনই সবার আগে নিশ্চিত করা হয় দেশের সার্বিক উন্নয়ন অগ্রগতি। অপরদিকে বিএনপি জামায়াত ক্ষমতায় থাকলে উন্নয়নের বদলে তাঁরা দেশের টাকা বিদেশে পাচার করেন। সম্পদের পাহাড় গড়েন। এমনকি এতিমের টাকাও তাঁরা আত্মসাত করেন। ইতোমধ্যে আদালতের মাধ্যমে সেই ধরণের দুর্নীতির ঘটনায় বিএনপি নেত্রী খালেদা জিয়া দোষী সাব্যস্ত হয়েছে। তাকে কারাগারে যেতে হয়েছে।

উপজেলা চেয়ারম্যান জাফর আলম আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার ঘোষনা দেশের কল্যানে, জনগনের উন্নয়নের কাজে কোন ধরণের অনিয়ম দুর্নীতি বরদাস্ত করা হবেনা। সেই আলোকে সরকারের প্রতিটি সেক্টরে স্বচ্ছতার মাধ্যমে উন্নয়ন প্রকল্পের সুফল জনগনের দৌড়গোড়ায় নিশ্চিত করা হচ্ছে। কেউ অসৎ উপায়ে কোন ধরণের অনিয়মে জড়ালে তাঁর বিরুদ্ধে দুদকসহ সব ধরণের আইন প্রয়োগকারী সংস্থার মাধ্যমে শাস্তি নিশ্চিত করা হচ্ছে। এই হচ্ছে শেখ হাসিনা সরকারের সুশাসন ও উন্নয়ন অগ্রগতি। সরকার প্রধানের বিচক্ষন নেতৃত্বে আজ বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। ইতোমধ্যে জননেত্রী শেখ হাসিনা বিশে^র সৎ সরকার প্রধান হিসেবে তিন নম্বরে খেতাব পেয়েছে। গতকাল শনিবার চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়নের লোটনী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এনজিও সংস্থা একলাবের উদ্যোগে স্থানীয় গরীব পরিবারের নারী-পুরুষের মাঝে বিনামুল্যে কীটনাশকযুক্ত মশারী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এনজিও সংস্থা একলাবের চকরিয়া উপজেলা ব্যবস্থাপক মাহাবুবর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম আজাদ, কাকারা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও লোটন প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাসুদ রেজা চৌধুরী, চকরিয়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক অহিদুজ্জামান অহিদ। উপস্থিত ছিলেন কাকারা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনিছুল ইসলাম, যুবলীগ নেতা আবু নছর, খোকন, আবুল কালাম, শ্রমিক নেতা লিটন সিকদার, মিজানুর রহমান, সালাহ উদ্দিন, মিরাজ প্রমুখ। অনুষ্ঠানে এনজিও সংস্থা একলাবের কর্মকর্তা, স্থানীয় সুধীজন ও উপকারভোগী নারী-পুরুষ উপস্থিত ছিলেন। এদিন চকরিয়া উপজেলা চেয়ারম্যান জাফর আলম কাকারা ইউনিয়নের সাতশত নারী-পুরুষের মাঝে মশারী বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.