কুতুবদিয়া শ্রমিক দল সহ-সভাপতি আবুল কাশেমের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

কুতুবদিয়া উপজেলা শ্রমিক দল সহ-সভাপতি আবুল কাশেমর ইন্তেকাল

আবুল কাশেম, কুতুবদিয়া:বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদল কুতুবদিয়া উপজেলা শাখার সহ-সভাপতি মোঃ আবুল কাশেম (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্না … রাজিউন)। ৩০মার্চ শুক্রবার সকাল সোয়া ৯টায় তিনি ইন্তেকাল করেন।

কুতুবদিয়া উপজেলা শ্রমিক দলের সহ-সভাপতি আবুল কাশেম এর ভাতিজা মোঃ রাসেল তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শ্রমিক নেতা্ আবুল কাশেম ভোর ৪টার সময় হ্নদ রোগে আক্রান্ত হলে তাকে দ্রুত কুতুবদিয়া সরকারি হাসপাতালে নেওয়া হয়।তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে নেওয়ার পথে বাঁশখালী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ।

মৃত্যুকালে স্ত্রী,১ ছেলে ৬মেয়েসহ অসংখ্য আত্নীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার বিকাল সাড়ে ৫টার সময় কৈয়ারবিল পরান সিকদার পাড়া জামে মসজিদ মাঠে  জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফনকার্য সম্পন্ন করা হয়।

শ্রমিকদল নেতা আবুল কাশেমের জানাজায় উপস্থিত ছিলেন কুতুবদিয়া উপজেলা বিএনপির সভাপতি ও কৈয়ারবিল ইউনিয়নের চেয়ারম্যান জালাল আহমদ,কক্সবাজার জেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা শ্রমিক দলের সভাপতি শাহাদাত হোছাইন ভূট্টো,কুতুবদিয়া উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি রেজাউল করিম রাজু,কুতুবদিয়া উপজেলা শ্রমিক দলের সাধারন সম্পাদক আবুল কালাম আযাদ,কক্সবাজার জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক ও কুতুবদিয়া কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি আবুল কাশেমসহ অসংখ্য মুসল্লিরা অংশ নেয়। শ্রমিক নেতা  আবুল কাশেমর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন কুতুবদিয়া উপজেলা শ্রমিক দলের সভাপতি শাহাদাত হোছাইন ভূট্টো ও সাধারন সম্পাদক আবুল কালাম আযাদসহ অন্যান্য নেতৃবৃন্দ।কুতুবদিয়া উপজেলা শ্রমিক দলের সহ-সভাপতি আবুল কাশেম কৈয়ারবিল পরান সিকদার পাড়ার মরহুম মকবুল আহমদের প্রথম পুত্র ও কৈয়ারবিল ইউনিয়ন বিএনপির ৭নং ওয়ার্ড শাখার সভাপতি আবুল বশর কোং বড় ভাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.