চকরিয়ার বরইতলীতে এক যুবকের কুপিয়ে হাত-পা কেটে নিলো দা বাহিনীর সন্ত্রাসীরা

চকরিয়া অফিস:
চকরিয়ায় বাড়ি ফেরার পথে মোঃ আবদুর রহিম (৩২) নামে এক শ্রমিককে সর্বশরীরে কুপিয়ে হাত-পা কেটে নিয়েছে দা বাহিনীর সন্ত্রাসীরা। উপজেলার বরইতলী ইউনিয়নের মছনিয়াকাটা গ্রামে গত ২৮মার্চ রাত ৮টার দিকে নির্মম এ ঘটনাটি ঘটেছে। বর্তমানে জীবন মৃত্যুর চরম সন্ধিক্ষণে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হামলার শিকার মোঃ আবদুর রহিম বরইতলী মছনিয়াকাটা গ্রামের রাহমত উল্লাহর পুত্র।
স্থানীয়রা জানিয়েছেন, বরইতলী মছনিয়াকাটাসহ বিভিন্ন এলাকায় জৈনক মহিউদ্দিন প্রকাশ কানা মহিউদ্দিনের নেতৃত্বে নানা অপকর্ম চালিয়ে আসছে দা বাহিনী নামে এক সন্ত্রাসী সংগঠন। সর্বশেষ মোঃ আবদুর রহিম (৩২) নামে এক শ্রমিক হারবাং সাইফু কমিউনীটি সেন্টার থেকে মছনিয়াকাটা হয়ে বাড়ি ফেরার পথে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মহি উদ্দিনের নেতৃত্বে প্রাণে হত্যার পরিকল্পনায় কুপিয়ে গুরুত্বর জখম করে। এক পর্যায়ে আবদুর রহিমের হাত ও পা কেটে শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। স্থানীয় এলাকাবাসী এসব চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করে এলাকার শান্তি ফিরিয়ে আনতে প্রশাসনের প্রতি আহবান জানান।
ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, স্থানীয় বরইতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল আহমদ সিকদার। এদিকে জানতে চাইলে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, ঘটনার বিষয়ে খবর পেয়েছেন, ঘটনায় জড়িত ও অভিযুক্ত মহি উদ্দিনসহ তার সহযোগিতা গ্রেফতার করতে পুলিশ অভিযান শুরু করেছে এবং ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.