চকরিয়ায় ৫ বছরের শিশু ধর্ষণ ঘটনায় মামলা

চকরিয়ায় বখাটে কর্তৃক পাঁচ বছরের শিশু ধর্ষণের চাঞ্চল্যকর ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ভিকটিমের দাদা ডুলাহাজারা ইউনিয়ন (৪নং ওয়ার্ড) উলুবনিয়া গ্রামের আলতাজ আহমদ বাদী হয়ে বুধবার চকরিয়া থানায় মামলাটি দায়ের করেন।
দায়েরকৃত এজাহার ও স্থানীয় সুত্রে জানা যায়, গত ২৬শে মার্চ তারিখে উলুবনিয়ায় পাশের বাড়ির বখাটে যুবক আক্তার আহমদের পুত্র রহিম উদ্দিন (২০) বরই দেওয়ার নাম করে পাঁচ বছর বয়সী শিশুকে নির্জন কক্ষে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।
একপর্যায়ে শিশুটি অচেতন হয়ে পড়লে রহিম উদ্দিন পালিয়ে যায়। পরে অপর ছোট নাতী রেশমি বাড়িতে থাকা তার দাদা আলতাজ আহমদকে বিষয়টি জানান। তাৎক্ষণিক ওই শিশুটিকে খুঁজাখুঁজির পর বকাটে রহিম উদ্দিনের বাড়ির সামনে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। চিকিৎসার জন্য তাকে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
আহতের অবস্থা মারাত্মক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালের ওসিসি’তে রেফার করে। স্থানীয়দের সাথে কথাবলে জানা যায় ইতিপূর্বে বখাটে রহিম উদ্দিনের বিরুদ্ধে আরো কয়েকটি নারী সংক্রান্ত ঘটনা সামাজিক ভাবে সামাধান করা হয়েছে। এ নির্মম ঘটনার সাথে জড়িতকে অতিসত্বর আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবী জানান এলাকার লোকজন।
চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বকতিয়ার চৌধুরী জানায়, ঘটনার পরদিন থেকে একাধিকবার ঘটনাস্থল পরিদর্শন করে শিশুটির খোঁজখবর নেওয়া হয়েছে। বাদী পক্ষের এজাহার পাওয়ার পর এটি মামলা হিসেবে রুজু করা হয়েছে। বিষয়টি নিয়ে আইনগত কার্যক্রম অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.