আজ, বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ



জেভিসির উদ্যোগে ২১ ফেব্রুয়ারী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২৩ উৎযাপন

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ সরকার কর্তৃক নিবন্ধিত কক্সবাজার জেলার ঐতিহ্যবাহী শিক্ষা ও সমাজসেবামূলক অরাজনৈতিক স্বেচ্ছাসেবী যুব সংগঠন জুভেনাইল ভয়েস ক্লাবের (জেভিসি) উদ্যোগে মহান ২১ ফেব্রুয়ারী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২৩ উৎযাপন উপলক্ষে কক্সবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন পূর্বক ভাষা আন্দোলনে নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল শহরের একটি স্বনামধন্য রেষ্টুরেন্টের হল রুমে সকাল ১১ ঘটিকায় অনুষ্ঠিত হয় ।

সাধারণ সম্পাদক কামরুল হুদা সোহেলের সঞ্চালনায় ক্লাবের সভাপতি এ.কেএম রিদওয়ানুল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ক্লাবের প্রধান উপদেষ্ঠা কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ২ এর স্পেশাল পিপি, কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পরিচ্ছন্ন রাজনীতিবিদ এডভোকেট সৈয়দ রেজাউর রহমান রেজা ।
এতে উপস্থিত ছিলেন ক্লাবের সহ-সভাপতি দিল মোঃ শাহা আলম , যুগ্ম সাধারণ সম্পাদক এসএমডি মনির মিয়া , মোঃ কাউছার হামিদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ শাহেদুল ইসলাম, প্রচার সম্পাদক সরওয়ার আলম সাকিব, মহিলা বিষয়ক সম্পাদিকা লিপিকিা ইয়াছমিন লাকী, সদস্য জাহেদুল ইসলাম আকাশ প্রমুখ। আলোচনা সভা শেষে প্রধান উপদেষ্ঠাকে সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন পত্র তুলে দেন নেতৃবৃন্দরা । যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কাউছার হামিদ এর কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয় এবং সভাপতির বক্তব্যের মাধ্যমে সমাপ্ত হয়।