শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে বাংলাদেশের উত্তরণ সাফল্য ও অগ্রযাত্রা হয়েছে

চকরিয়া কৈয়ারবিলে প্রচার পরিষদের
জনসভায় সালাহ উদ্দিন আহামেদ সিআইপি

চকরিয়া প্রতিনিধিঃ
কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহামেদ সিআইপি বলেছেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার বিশ^ পরিমন্ডলে বাংলাদেশের যে সফলতা এনে দিয়েছেন এবং বর্তমানে কক্সবাজার জেলাসহ সারাদেশে যেই ধরণের উন্নয়ন কর্মকান্ড চলছে তা জনগণ কখনো ভুলবেনা। কারণ উন্নয়নের মাধ্যমে নিন্ম আয়ের দেশ থেকে নিন্মমধ্যম আয়ের দেশ হিসেবে ইতোমধ্যে বাংলাদেশ বিশ^দরবারে স্থান পেয়েছে। এই অর্জন শুধু সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার বিচক্ষন ও সুদক্ষ নেতৃত্বের কারনে।
তিনি শনিবার ২৪ র্মাচ বিকালে বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়ন প্রচার পরিষদের উদ্যোগে চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়ন পরিষদ মাঠে জাতিসংঘ কমিটি ফর ডেভেলপম্যান্ট পলিসির জরীপে নি¤œ আয়ের দেশ হতে বাংলাদেশ মধ্য আয়ের দেশের যোগ্যতার্জণ, সরকারের উন্নয়ন বার্তা জনগণের কাছে প্রচার ও আসন্ন ৪৭ তম জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সভায় প্রধান অতিথি সালাহউদ্দিন সিআইপি বর্তমান সরকারের সফলতা এবং উন্নয়ন কর্মকান্ডের মূল্যায়ণে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুণরায় আওয়ামীলীগকে ভোট দিয়ে জয়যুক্ত করে রাষ্ট্রীয় ক্ষমতায় আসীন করার জন্য জনগণের প্রতি আহ্বান জানান। একই সাথে আগামী নির্বাচনে চকরিয়া-পেকুয়া আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীকে জয়ী করতে উপস্থিত সকলের প্রতি আহবান জানান।
কৈয়ারবিল ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি জাফর আলম সিকদার উক্ত জনসভায় সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা আওয়ামীলগের সহ-সভাপতি ও চকরিয়া পৌরসভার সাবেক পৌর প্রশাসক এডভোকেট আমজাদ হোসেন, সহ-সভাপতি ও চকরিয়া উপজেলা কৃষকলীগের সাবেক উপজেলা চেয়ারম্যান কৃষকলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং জেলা পরিষদ সদস্য কমর উদ্দিন আহামদ, জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান এটিএম জিয়াউদ্দিন চৌধুরী জিয়া, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সাবেক আহবায়ক অধ্যক্ষ একেএম গিয়াস উদ্দিন, অ-বিভক্ত চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক শিক্ষা সম্পাদক জামাল উদ্দিন জয়নাল। বক্তব্য রাখেন প্রবাসী জিদ্দা আওয়ামীলীগ নেতা জুনায়েদুল হক, বিশিষ্ট আওয়ামীলীগ নেতা শাহাব উদ্দিন সিকদার, এডভোকেট সোহান বিন ফিরোজ চৌধুরী, বশির আহামদ সওদাগর, আরিফুল ইসরাম বাদল, ছাত্রনেতা মোঃ মজনু, আনাচ ও আমজাদ হোসেন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.