চকরিয়া ভূমি সেবা সপ্তাহের প্রচারাভিযান উপলক্ষে আলোচনা সভা, র‌্যালী অনুষ্ঠিত


আবদুল মজিদ:
চকরিয়া উপজেলা ভূমি অফিসের সহযোগিতায় হারবাং ইউনিয়ন ভূমি অফিসের আয়োজনে শনিবার সকালে ইউনিয়ন পরিষদস্থ কার্যালয়ের সামনে ‘স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে বাংলাদেশের উত্তরণ উদযাপন উপলক্ষে প্রচারাভিযান ও ভূমি সেবা সপ্তাহের আলোচনা সভা, র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।
হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরানুল ইসলাম মিরানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম আজাদ, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) খন্দকার ইফতেয়ার উদ্দিন মোহাম্মদ আরাফাত।
ইউনিয়ন ভুমি কর্মকর্তা নুর চোবাহানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জহির উদ্দিন মোহাম্মদ বাবর, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু এমআর চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেরাজ উদ্দিন মিরাজ, হারবাং ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কান্তি ধর, সাংবাদিক একে আলম চৌধুরী, আওয়ামীলীগ নেতা লায়ন আলমগীর চৌধুরী। অনুষ্ঠানে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য, ভুমি অফিসের কর্মকর্তা কর্মকর্তা-কর্মচারী ও আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, ভুমি অফিসে আগত জমি মালিক ও সুফলভোগী বিভিন্ন স্তরের নাগরিক উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ জাফর আলম বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে বর্তমান সরকার দেশের প্রতিটি শহর থেকে গ্রামে পরিকল্পিতভাবে উন্নয়ন কাজ করে যাচ্ছেন। উন্নয়ন অগ্রযাত্রার অংশহিসেবে আজ বাংলাদেশ বিশ^দরবারে সল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ ঘটেছে। এই অর্জন জননেত্রী শেখ হাসিনার বিচক্ষন ও দক্ষ নেতৃত্বের পুরস্কার।
তিনি বলেন, সরকারের সাফল্যগাঁথা আমাদেরকে ধরে রাখতে হবে। এইজন্য প্রশাসনের প্রতিটি সেক্টরে সেবাখাতকে অগ্রাধিকার দিতে হবে। দেশের এই অর্জনকে আগামীতে আরো এগিয়ে নিতে প্রশাসনের পক্ষ থেকে প্রচারভিযানের উদ্যোগ নেওয়া হয়েছে। যাতে জনগনের কাছে সরকারি প্রতিষ্ঠানের সেবা সহজে পৌঁছে দেয়া যায়। আশাকরি সরকারি প্রতিষ্ঠান হিসেবে ভুমি বিভাগ উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশের উত্তরণের এই সাফল্য সেবার মাধ্যমে বাস্তবে নিশ্চিত করতে সতেষ্ট হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.