আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে পূর্ণিমার সিনেমা

ঢাকা: আগামী ২১ থেকে ২৯শে এপ্রিল সুইজারল্যান্ডের জেনেভায় অনুষ্ঠিত হতে যাচ্ছে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ‘ফি-ফগ’-এর ১৩তম আসর।

সেখানে প্রদর্শিত হবে চিত্রনায়িকা পূর্ণিমা অভিনীত ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত ‘টু বি কন্টিনিউড’ ছবি।

এ উৎসবে আমন্ত্রণ পেয়েছেন পূর্ণিমা। এপ্রিলের শেষদিকে অনুষ্ঠানে অংশ নিতে জেনেভায় যাচ্ছেন পূর্ণিমা। চলচ্চিত্র থেকে দূরে থাকা পূর্ণিমা বর্তমানে তার একমাত্র সন্তান আরশিয়াকেও সময় দিচ্ছেন নিয়মিত। কারণ আরশিয়া এখন নিয়মিত স্কুলে যাওয়া শুরু করেছে। তাই কাজের বাইরে যেটুকু সময় তিনি পাচ্ছেন তার বেশিরভাগই তিনি আরশিয়াকেই দিচ্ছেন।

বিয়ের পর থেকে চলচ্চিত্র অনিয়মিত হয়ে যাওয়া পূর্ণিমার নতুন একটি ছবিতে অভিনয়ের কথা শোনা যায়। স্বপন চৌধুরীর পরিচালনায় ওই ছবিটির শুটিং ইতোমধ্যে শুরু হয়ে যাওয়ার কথা থাকলেও তা হয়নি। চলচ্চিত্রে না পাওয়া গেলেও মাঝেমধ্যেই অনুষ্ঠান উপস্থাপনায় দেখা যায় তাঁকে।

বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন আরটিভিতে ‘…এবং পূর্ণিমা’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করছেন গ্ল্যামার গার্ল পূর্ণিমা। পূর্ণিমা অভিনীত ‘ছায়াছবি’ চলচ্চিত্রটি এখনো মুক্তির অপেক্ষায় রয়েছে ।

কলকাতায় ফ্ল্যাট কিনছেন শাকিব খান!
বর্তমানে তারকারা নিজের দেশের বাহিরে বাড়ি, ফ্ল্যাট ক্রয় করা খুব স্বাভাবিক। ঢাকাই তারকা জয়া আহসানও কলকাতায় ফ্ল্যাট কিনেছেন। নিয়মিত কাজ করতে গিয়ে হোটেলে থাকতে থাকতে এক সময় একঘেয়েমী চলে আসে। তাছাড়া নিজের সুরক্ষা ও আরামের কথা চিন্তা করেই ওপারে ফ্ল্যাট কিনেছেন তিনি।

এবার তার পথে পা বাড়ালেন ঢাকাই সুপারস্টার শাকিব খান। সাম্প্রতিক সময়ে দীর্ঘ সময় ধরে কলকাতায় থাকা হয় এই তারকার। চলতি অবস্থায় আছে ‘চালবাজ’, ‘ভাইজান এলো রে’, ‘মাস্ক’সহ আরো দুটি যৌথ প্রযোজনার ছবি।

এখানেই শেষ নয়, দেশীয় প্রযোজনা প্রতিষ্ঠানের ‘ক্যাপ্টেন খান’, ‘বয়ফ্রেন্ড’, ‘যুবরাজ’সহ আরো কয়েকটি ছবির শুটিং ভারতের বিভিন্ন লোকেশনে করার ইচ্ছা প্রকাশ করেছেন শাকিব।

আর সেই কারণেই সিদ্ধান্ত নিয়েছেন, কলকাতায় একটি ফ্ল্যাট কিনবেন। শাকিব বলেন, ‘কলকাতায় গেলে হোটেলে উঠতে হয়। একটা রুমের মধ্যে থাকতে থাকতে অতিষ্ঠ হয়ে যাই।’

এরই মধ্যে শাকিব খান সেখানকার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকাকে দায়িত্ব দিয়েছেন ফ্ল্যাট দেখার।

বিষয়টি নিশ্চিত করে শাকিব খান বলেন, ‘এখন বেশির ভাগ সময় কলকাতাতেই কাটছে। কিন্তু নিজের ফ্ল্যাট না থাকায় হোটেলে উঠলে নিজের মতো করে সব কিছু পাওয়া যায় না। এছাড়া, খরচও অনেক বেড়ে যায়। তাই ফ্ল্যাট কেনার সিদ্ধান্ত নিয়েছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.