চকরিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ দোকান উচ্ছেদ


আল জাবের,মাতামুহুরী:
চকরিয়ায় উপকূলীয় বদরখালী ইউনিয়নের কেবি জালাল উদ্দিন(বদরখালী-মহেশখালী) সড়কের পাশ্বোক্ত আহমদ কবিরের ঘাটা এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযানে অবৈধ দোকান উচ্ছেদ করা হয়েছে। গত মঙ্গলবার(২০মার্চ) দুপুর ১২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এ উচ্ছেদ অভিযানে চালানো হয়।
সূত্রে জানাগেছে,মঙ্গলবার দুপুরে উপজেলার উপকূলীয় বদরখালী ইউনিয়নের এক নম্বর বøকের আহমদ কবিরের ঘাটাস্থ সরকারী খাস খতিয়ানভুক্ত জায়গায় প্রবহমান খালে মাটি ভরাট করে অবৈধ দোকান ও স্থাপনা নির্মাণ করেছিল।উপজেলা প্রশাসনের বিষয়টি নজরে আসলে দুপুরে চকরিয়া উপজেলা সহকারী কমিশনার(ভুমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট খোন্দকার মো:ইখতিয়ার উদ্দিন আরাফাতের নেতৃত্বে উচ্ছেদ অভিযান পরিচালনা করে তা গুড়িয়ে দেয়া হয়।অভিযানকালে এসময় উপস্থিত ছিলেন বদরখালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ(এসআই) অরুন কান্তি চাকমা,বদরখালী সমবায় কৃষি ও উপনিবেশ সমিতির সহ-সহসভাপতি আলী আজম বাহাদুরসহ স্থানীয় ব্যাক্তিবর্গ।
চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট খোন্দকার মো:ইখতিয়ার উদ্দিন আরাফাত বলেন,বদরখালীতে প্রবাহমান খাল ও সরকারী জায়গায় দখল করে দোকান নির্মাণ করার সংবাদ পেয়ে তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থলে পৌছে ওই জায়গা দখলমুক্ত করার জন্য অভিযান চালিয়ে দোকান উচ্ছেদ করা হয়ছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.