এপেক্স ক্লাব অব চকরিয়া সিটির ২শতাধিক লোকের ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়

চকরিয়া প্রতিনিধি:
আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন “এপেক্স ক্লাব অব চকরিয়া সিটি” ১৪ই জুন বিশ্ব রক্তদাতা দিবসে চকরিয়া পুরাতন বাসটার্মিনালস্থ জনতা শপিং সেন্টারে সর্বসাধারণের কল্যাণে “বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়” কর্মসূচীর আয়োজন করা হয়।
এর মধ্য দিয়ে সাধারণ জনগোষ্ঠীর মাঝে একধরণের উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যায়। রক্তের গ্রুপ নির্ণয় পরবর্তী যেন নিজের নব পরিচয় আবিস্কারে আপ্লুত হচ্ছেন। চোখেমুখে ছলছল দৃষ্টি যেন পেয়ে গেলেন নিজের নতুন আইডেন্টিটি।যথাযথ স্বাস্থ্যবিধি মেনে সম্পাদিত প্রোগ্রামটি ছাত্রছাত্রীদের জন্যে ছিল আরেকটি সনদ লাভের উপলক্ষ্য ও ভর্তি কার্যক্রমের অন্যতম সহযোগী।
প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ১৮তম বিসিএস শিক্ষা, মাদ্রাসা অধিদপ্তর ডিরেক্টর জনাব সরওয়ার আলম।সহযোগী প্রতিষ্ঠান হিসেবে ছিলেন- হস্তশিল্প ও দেশীয় পণ্য উৎপাদনমুখী সমবায় সমিতি, এমএফএম ব্লাড ডোনার্স ক্লাব, চকরিয়া ব্লাড ডোনার্স সোসাইটি ও প্রত্যয় বাংলাদেশ।
আর্থিক সহযোগিতায় ছিলেন -খাবার জগতের বিশ্বস্ত প্রতিষ্ঠান ” তাহিরাস কিচেন ” ও সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ” এমএম ফাউন্ডেশন। সেবামূলক ও কল্যাণকর কাজে সকলে এপেক্স ক্লাবের সাথে তাদের সহযোগিতার কথা পুণঃব্যক্ত করেন।
সংগঠনের প্রতিনিধিরা বলেন সেবাই মানুষের পরম ধর্ম ও সেবাই একমাত্র কর্ম। প্রধান মেহমান তার আলোচনায় বলেন সমাজসেবা ও দেশের মানুষের মানোন্নয়নে এবং বিশেষ করে চকরিয়ার জন্যে তার সহযোগিতা ছিল থাকবে।
ক্লাব সভাপতি এপেক্স আরাফাত চৌধুরীর সঞ্চালনা পরিচালনায় উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি সাংবাদিক আবুল মনসুর মো: মহসিন, সম্পাদক ও ডিনার বিজ্ঞপ্তি সম্পাদনকারী অ্যাডভোকেট সালাহ উদ্দিন কাদের, কোষাধ্যক্ষ  শারমিন জান্নাত ফেন্সি, বিতর্ক পরিচালক মাহফুজুল আলম মাসুম, সৈনিক পদধারী মোঃ আব্দুল্লাহ। ফ্লোর মেম্বারদের মধ্যে উপস্থিত ছিলেন যথাক্রমে: এপে. এ ইউ এম শহিদুল্লাহ,তনিমা কবির, রোনা আক্তার,আসমাউল হোসনা লাভলী,নুরী জান্নাত এ্যানি, আরমান মাহমুদ,তাওহিদুল ইসলাম চৌং, সাঈদ মোস্তাকিম সিফাত, শাফায়েত হোসেন, সাংবাদিক জুলফিকার আলী ভুট্টো, মামুনুর রশিদ।
প্রত্যয় বাংলাদেশের পক্ষে ছিলেন নুরুল কবির মিলন, কহিন আল ইসলাম, আবু সুফিয়ান আবিদ,আশেকুর রহমান, চকরিয়া ব্লাড ডোনার সোসাইটির পক্ষে ছিলেন আনিকা আফরিন সুইটি, মিনহাজ উদ্দিন, রিদুয়ানুল ইসলাম, এমএফএম এর পক্ষে ছিলেন মিনহাজ উদ্দিন জুনাইদ, এইচ এম রাকিব, রিপন খান, এম এম ফাউন্ডেশনের পক্ষে ছিলেন – ওয়াহিদুল ইসলাম, জিশাদ রাসেল, মোহাম্মদ গালিব, তাফসিরুল ইসলাম চৌং।##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.