চকরিয়ায় ব্যবসা প্রতিষ্ঠানে হামলার মামলায় যুবলীগ সভাপতি লিটনকে জেল হাজতে প্রেরণ

চকরিয়া(কক্সবাজার) প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়া ফাঁসিয়াখালী ইউনিয়নের ১নং ওয়ার্ড হাজিয়ান নিমতলী ষ্টেশন এলাকায় গত ১৮ এপ্রিল দুপুর ২ টায় হামলার ঘটনায় দায়েরকৃত মামলার অন্যতম আসামী ফাঁসিয়াখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি নাজমুল হাসান লিটনকে আদালত জেল হাজতে প্রেরণ করেছে। ভুক্তভোগি পরিবারের ইলিয়াস খাঁনের পুত্র নুরুল আমিন খাঁন বাদি হয়ে চকরিয়া থানায় দায়েরকৃত মামলায় (নং ৩০/২১) রোববার (৩০মে) জামিন চেয়ে চকরিয়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আত্মসমর্পন করেন। আদালতে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট রাজীব কুমার দেব জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

মামলার আর্জি সূত্রে জানায়, ফাসিয়াখালী ১নং ওয়ার্ড হাজিয়ান নিমতলী ষ্টেশন এলাকায় আলহাজ্ব মোঃ ইলিয়াস খাঁনের পুত্র সাইফুল আজম খাঁনের (৪৫) এর মালিকানাধীন চায়ের দোকান সংস্করণ করতে গেলে, নুরুল আবছার খাঁন ও তার ভাগিনা নাজমুল হাসান লিটন বাহিনী অস্ত্র শস্ত্র দিয়ে হামলা চালিয়ে আজম খাঁন সহ ৪ জন আহত। দোকানের বিভিন্ন মালামাল ভাংচুর ও লক্ষাধিক টাকা লুটপাটের ঘটনা ঘটিয়েছে। হামলায় ইলিয়াস খানের পুত্র সাইফুল আজম খাঁন, জাকের খাঁন, আবদুল মন্নান খাঁন ও নুরুল আমিন খাঁনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে মারাত্মক জখম করে সন্ত্রাসীরা।
আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তম্মধ্যে সাইফুল আজম খাঁন এর অবস্থা আশংকাজনক হওয়ায় জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
এঘটনায় ইলিয়াস খাঁনের পুত্র নুরুল আমিন খাঁন বাদি হয়ে চকরিয়া থানায় গত ২৪ এপ্রিল মামলা (নং ৩০/২১) দায়ের করেন।
হামলাকারী আসামীরা হলেন, নুরুল আবছার খাঁন(৫০) নুরুল হক(৪৪) নুরুল হুদা ময়না(৩৮) আমান খাঁন(৪৮) সর্বপিতা মৃত মৌলভী ইদ্রিস আহমদ খাঁন, নাজমুল হাসান লিটন(৩২), মোঃ জাহেদ(২৪) উভয়পিতাঃ গিয়াস উদ্দিন, মোঃ আসিফ(২২) ও মহিউদ্দিনসহ অজ্ঞাতনামা আরো ১৪/১৫জনকে।

এ ঘটনায় প্রতিবাদে হাজিয়ান ষ্টেশনে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে এলাকাবাসী মানববন্ধনও করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.