চকরিয়া পৌর এলাকায় জমি জবর দখলে নিতে হামলা, ৩জনকে জখম

চকরিয়া প্রতিনিধি:
চকরিয়া পৌর এলাকায় জমি জবর দখলে নিতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। হামলায় ৩জনকে জখম করা হয়েছে।
চকরিয়া পৌরসভা ৮নং ওয়ার্ডের কোচপাড়া এলাকায় ১৫মে’২১ইং সকাল অনুমান ৯ ঘটিকায় ঘটেছে এ ঘটনা।
এ ঘটনায় মৃত ছৈয়দ আহমদের পুত্র সােহেল রানা পারভেজ বাদী হয়ে থানায় লিখিত এজাহার দায়ের করেন। এতে অভিযুক্ত করা হয়েছে, আবুল
কাশেমের পুত্র সাইফুল ইসলাম, মােঃ এহেছান, মােঃ সুজন, মৃত মােহাম্মদ মিয়ার পুত্র আবুল কাশেমসহ অজ্ঞাত আরো ৫/৬ জনকে।

বাদী লিখিত অভিযোগে জানান,চকরিয়া পৌরসভাধীন ৮নং ওয়ার্ডের কোচপাড়া মৌজার আর,এস খতিয়ান নং-১৯৫, আর,এস দাগ নং-২৫৮, জমির পরিমাণ-২ একর ৩০ শতক হতে ৮৫ শতক বাদ দিয়ে ওয়ারিশী ১৪৫ শতক হতে ২০ শতক জমি, যার খরিদা দলিল নং-১৬৯২, তাং ২০/১১/১৯৪৭ইং রয়েছে। দখল, স্বত্ব এবং খতিয়াও চুড়ান্ত প্রচারিত আছে।
বাদী জানান, সম্প্রতি তার চাচা কালু সওদাগর বাদী হয়ে গত ১১ফেব্রুয়ারী’২১ চকরিয়া পৌর মামলা নং-২১/১৮৮/২১ দায়ের করেন। কিন্তু আসামীগণ অত্যন্ত পরধন লােভী ও জবর দখলকারী প্রকৃতির লােক বিধায়, তাহারা দূর্লোভের বশীভূত হয়ে ১৫মে সকাল ৯ ঘটিকায় আসামীগণ তাদের তপশীলােক্ত নাল জমিতে অবৈধ স্থাপনা নির্মাণ করার জন্য জবর দখল করতে গেলে তার চাচাতাে ভাই কুতুব উদ্দিন বাঁধা দেয়ায় ক্ষিপ্ত হয়ে ধারালাে দা, লােহার রড, লাঠি ইত্যাদি অবৈধ অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে পূর্বপরিকল্পিতভাবে হামলা চালায় এবং গুরুত্বর রক্তাক্ত হাঁড়কাটা জখম করে। করে। তাকে বাঁচাতে তার ফুফা জামাতা নাছির উদ্দিন ও মােঃ ফাহিম এগিয়ে তাদেরকেও লােহার রড দিয়ে হত্যার উদ্দেশ্যে গুরুত্বর জখম করে।আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।তারা প্রশাসনের কাছে আইনী সহায়তা চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.