চকরিয়ায় বিদ্যুৎ গ্রাহক ছৈয়দ আলমের বিরুদ্ধে আদালতের সমনজারী, গ্রেফতার চেয়ে এলাকাবাসীর মানববন্ধন

জামাল হোছাইন,চকরিয়া
চকরিয়া পৌর এলাকায় জনৈক ছৈয়দ আলম নামে বিদ্যুৎ গ্রাহকের বিরুদ্ধে সংশ্লিষ্ট আদালত থেকে সমনজারী করা হয়েছে। এদিকে গতকাল ১৬ মার্চ বিকাল ৩টায় গ্রেফতার চেয়ে স্থানীয় এলাকাবাসী মানববন্ধন করেছে।
বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) চকরিয়া আবাসিক প্রকৌশল অফিস সূত্রে জানাগেছে, অবৈধ বিদ্যুৎ সংযোগ গ্রহণ, বিদ্যুৎ বিভাগের নিয়মনীতির প্রতি বৃদ্ধাঙ্গুলী প্রদর্শন, কর্মকর্তাদের সাথে অশালীন আচরণসহ নানাবিধ অভিযোগ এনে বিদ্যুৎ বিভাগের সংশ্লিষ্ট আদালতে চকরিয়া পৌরসভা ২নং ওয়ার্ডের শমসেরপাড়া গ্রামের মৃত মফজল আহমদের পুত্র ছৈয়দ আলমের বিরুদ্ধে বিদ্যুৎ আইনে মামলা দায়ের করা হয়েছে। বিজ্ঞ আদালত অভিযুক্ত ছৈয়দ আলমকে আগামী ২৫ মার্চ’১৮ইং তারিখ সরাসরি আদালতে হাজির হওয়ার জন্য আদেশ দিয়েছেন।
এদিকে অভিযুক্ত ছৈয়দ আলমের গ্রেফতারের দাবীতে এবং চকরিয়া বিদ্যুৎ বিভাগের আবাসিক প্রকৌশলী ফয়জুল আলীম আলোর বিরুদ্ধে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে দায়েরকৃত কথিত মিথ্যা মামলা প্রত্যাহার চেয়ে বিশাল মানববন্ধন করেছে চকরিয়া পৌরসভার বিভিন্ন শ্রেণি পেশার লোকজন। চকরিয়া পৌরসভা ২নং ওয়ার্ডের কাউন্সিলর ও পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর রেজাউল করিম জানিয়েছেন, অনুষ্ঠিত মানবন্ধনে সমাজের বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ ও বিদ্যুতের গ্রাহকরা স্বতস্ফূর্তভাবে অংশ গ্রহণ করে প্রতিবাদ জানিয়েছেন। তিনি ছৈয়দ আলমের দায়েরকৃত মামলা সম্পূর্ণ বানোয়াট বলেও দাবী করেন এবং বিদ্যুৎ বিভাগের মাধ্যমে অভিযুক্ত ছৈয়দ আলমের শাস্তি দাবী করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.