চকরিয়ায় নৌকার প্রার্থীকে অভিনন্দন জানিয়ে সুষ্ঠু নির্বাচনের আহ্বান জানালেন স্বতন্ত্র প্রার্থী জিয়াবুল


মোঃ নাজমুল সাঈদ সোহেল
চকরিয়া (কক্সবাজার)প্রতিনিধিঃ
নৌকার প্রার্থী আলমগীর চৌধুরীকে অভিনন্দন জানিয়ে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে নির্বাচন কমিশনকে সহযোগিতা করার আহ্বান – স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব জিয়াবুল হক।সোস্যাল মিডিয়ায় তাঁহার ব্যাক্তিগত ফেইজবুক টাইম লাইনে স্ট্যাটাসের মাধ্যমে তিনি এ আহ্বান জানান।
স্ট্যাটাসটি অবিকল নিন্মরূপঃ
সুপ্রিয় চকরিয়া পৌরবাসী,
আপনারা জানেন আমি ইতোমধ্যে আসন্ন চকরিয়া পৌরসভার নির্বাচনে নাগরিক কমিটির ব্যানারে মেয়র পদে মনোনয়ন সংগ্রহ করেছি। আমি গত পাঁচ বছর চেষ্টা করেছি আপনাদের আপদে বিপদে পাশে থাকার। এবার আপনাদের কাছে দোয়া চাই।।ভোটের ময়দানে আপনাদের দোয়া একান্ত কাম্য।
সেই সাথে আমি অভিনন্দন জানাতে চাই আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জনাব আলমগীর চৌধুরীকে নৌকা প্রতিক পাওয়ায়। আমি চাইবো আপনাকে সাথে নিয়ে চকরিয়া পৌরসভায় একটা সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে নির্বাচন কমিশনকে সহযোগিতা করতে।
সেই সাথে আমি আমার কর্মীদের বলতে চাই আপনারা আমার জন্য দিন রাত এক করে যা করে যাচ্ছেন তাতে আমি আপনাদের কাছে ঋণী হয়ে আছি। এর ধারাবাহিকতা বজায় রেখে ১১ এপ্রিল ইনশাআল্লাহ জয়ের হাসি আমরাই হাসবো। আমাকে ভালবেসে থাকলে কারো প্ররোচনায় উত্তেজিত হয়ে কোন বিবাদে জড়াবেন না। এই নির্বাচন আপনাদের ভোটাধিকার নিশ্চিত করার নির্বাচন। দল মত নির্বিশেষে সবার ভোটাধিকার প্রয়োগ করে আমাকে নির্বাচিত করবেন এই প্রত্যাশায়ঃ-
‘যদি লক্ষ্য থাকে অটুট,বিশ্বাস হৃদয়ে
হবেই হবেই দেখা।দেখা হবে বিজয়ে’।
একান্ত আলাপকালে তিনি সাংবাদিকদের মাধ্যমে জানান দিয়ে বলেন, আগামী ১১ এপ্রিল চকরিয়া পৌরসভার অনুষ্ঠিতব্য নির্বাচনে কোন ধরনের গুজবে কান না দেয়ার আহ্বানের পাশাপাশি সবাইকে স্ব স্ব ভোটকেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করে পৌরবাসির প্রত্যাশিত ব্যক্তিকে মনোনীত করার অনুরোধ করেন।
তিনি আরো বলেন,যাতে করে চকরিয়া পৌরবাসীকে একটা দুর্নীতিমুক্ত, সিন্ডিকেট মুক্ত, সুন্দর পৌরসভা উপহার দিতে পারি সেজন্য সবার কাছে দোয়া ও সমর্থন কামনা করছি।
চকরিয়া পৌরসভা নির্বাচনে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বর্তমান মেয়র আলমগীর চৌধুরী পৌরসভায় নৌকার টিকিট পান।গত ১৩ মার্চ(শনিবার) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত দলের সংসদীয় এবং স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় তাকে মনোনয়ন দেয়া হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি এবং সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বর্তমান চকরিয়া পৌরসভার মেয়র এবং পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী দ্বিতীয় বারের মত মনোনয়ন পাওয়ার পর আজ সোমবার স্থানীয় আওয়ামীলীগ তাকে সংবর্ধনা দেন।
উল্লেখ্য, আগামী ১১ এপ্রিল ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হবে চকরিয়া পৌরসভার নির্বাচন। সে অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ১৮ মার্চ, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৯ মার্চ এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৪ মার্চ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.