‘‘বায়ান্ন’র ভাষা আন্দোলনে সকল ভাষাশহীদদের স্মরণে ‘সরণি স্বপ্ন ফাউন্ডেশন’ এর বিনামূল্যে মেডিসিন সেবা ও ওষুধ বিতরণ”

২১শে ফেব্রুয়ারি কক্সবাজার শহরের একটি মহল্লায়,শতাধিক অসহায় অভুক্ত ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে বিনামূল্যে মেডিসিন সেবা ও ওষুধ বিতরণ করা হয়।

উক্ত আয়োজনে চিকিৎসা সেবা ও মেডিসিন সেবা দেওয়া হয়েছে যারা জ্বর,সর্দি কাশিতে ভুগছে সেসব শিশুদের। তাছাড়া তাদের সুস্বাস্থ্য নিশ্চিত করতে ফাউন্ডেশনের পক্ষ থেকে, স্বাস্থ্য সুরক্ষা উপকরণ মাক্স সেলাইন ইত্যাদি দেওয়া হয়। এবং তাদের মাঝে স্বাস্থ্য সচেতনমূলক অনুশীলন সমূহ বিফ্রিংয়ের মাধ্যমে প্রদান করা হয়েছে।

সরণি স্বপ্ন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কামরুল হাসান ফাহিম এর নেতৃত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের মেম্বার ফার্মাসিস্ট আব্দু জলিল,সাইফ উল্লাহ্,এরফান,করিম ফারুক,বাবু প্রমূখ।

সরণি স্বপ্ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কামরুল হাসান ফাহিম বলেন,আজ মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষাশহীদদের প্রতি গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে,আমাদের আজকের কর্মসূচিটা হাতে নেওয়া হয়।
আমরা বিনামূল্যে মেডিসিন সেবা ও ওষুধ বিতরণ করি যারা সুবিধা বঞ্চিত হওয়ার কারণে চিকিৎসা নিতে পারছেন না তাদের।

তিনি আরো বলেন, আজকের কর্মসূচির কারনে মেডিসিন সেবা ও ওষুধ পাওয়ায় খুশি সুবিধা বঞ্চিত শিশুগুলো।
হতদরিদ্র ও অসহায় মানুষের সেবা ও কল্যাণে হাসি ফোটাতে স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন ‘সরণি স্বপ্ন ফাউন্ডেশন’দেশের বিভিন্ন প্রান্তে সর্বদা দীর্ঘযাবত কাজ করে যাচ্ছে ও যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.