চকরিয়ার বদরখালীতে সন্ত্রাসী হামলায় নারীসহ ৪জনকে কুপিয় জখম

চকরিয়া প্রতিনিধি:
চকরিয়ায় সশস্ত্র সন্ত্রাসী হামলা চালিয়ে একই পরিবারের নারীসহ ৪জনকে গুরুতর আহত করা হয়েছে। উপজেলার বদরখালী ইউনিয়নের ২নং ব্লক কুতুবদিয়া পাড়া এলাকায় ১৯ ফেব্রুয়ারী দুপুর ২টার দিকে ঘটেছে এ ঘটনা।
হামলায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
অভিযােগে জানাগেছে, বদরখালী ইউনিয়নের ২নং ব্লক কুতুবদিয়া পাড়া এলাকায় একটি যৌথ পুকুর পাড়ে পানির একটি ডিফ মিশিন বসায়। সেখানে অভিযুক্তা প্রতিনিয়ত জুয়া খেলার আসর বসানাে, চলাফেরারত স্কুল- কলেজ, মাদরাসা পড়ুয়া শিক্ষার্থীদের বখাটে ছেলে কর্তৃক উত্যক্ত (ইভটিজিং) করা, বখাটেদের ইয়াবা ও অবৈধ
মাদক সেবনসহ নানা অপরাধের সাথে জড়িয়ে পড়ে। এতে বাধা সৃষ্টি করেন হামলাকার শিকার পরিবারসহ এলাকার লােকজন। তাতে ক্ষিপ্ত হয়ে অভিযুক্ত ওই এলাকার নেছারুল করিমের নির্দেশে তার ছেলে মেহেদী হাসান রাকিব, শামসুল আলমের ছেলে খােকন, ছােটন, সাদেকুর রহমান, ওবাইদুল হােসেনের পুত্র ফয়সাল বাবু,বাবুলের পুত্র মইন্যাচোরা, মােবারক আলীর পুত্র কফিল উদ্দিন ও আমজাদ হােসেন, আবু তাহের টুকুর ছেলে সায়েমসহ আরাে ৫/৬জনকে নিয়ে ধারালাে অস্ত্র শস্ত্র সহকারে অতর্কিত হামলা চালায়। হামলায় গুরুতর আহত হয়েছেন একই এলাকার মৃত গােলাম রশিদের পুত্র মৌলভী বােরহান উদ্দিন (৩৫), মৌলভী আবদুর রহমানের স্ত্রী সাজেদা নুরী (৪০), মাে: ফিরােজের স্ত্রী রাবেয়া বশরী (৩৫), মৌলভী বােরহানের স্ত্রী জিকু আক্তার (২৪)। হামলায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এনিয়ে এলাকায় ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। হামলার শিকার পরিবার প্রশাসনের কাছে এলাকার উশৃংখল, বখাটে সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক শাস্তির দাবী জানিয়েছেন। এনিয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মােহাম্মদ যুবায়ের বলেন, ঘটনার বিষয়ে অভিযােগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.