শিল্পী কেংগ্রী রাখাইনের স্ত্রী আর নেই

শিল্পী কেংগ্রী রাখাইনের স্ত্রী আর নেই

কক্সবাজার: কক্সবাজার বেতারের অনিয়মিত শিল্পী, প্রজন্ম ৯৫ এর সদস্য কেংগ্রী রাখাইনের স্ত্রী ও কক্সবাজার বায়তুশ শরফ হাসপাতালের অপারেশন থিয়েটারের (ওটি) সহকারী খিনছেন মে রাখাইন পরলোক গমন করেছেন।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ টার দিকে চট্টগ্রাম যাওয়ার পথে চকরিয়ায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৫ বছর।

তিনি গত নভেম্বর থেকে কিডনী রোগে ভুগছিলেন।

তার অকাল মৃত্যুতে রাখাইন সমাজ, সাংস্কৃতিক অঙ্গন এবং পরিচিত মহলে শোকের ছায়া নেমে আসে।মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে কেংগ্রী রাখাইন বাংলানিউজকে জানান, গত নভেম্বর মাসে তার হঠাৎ কিডনী রোগ ধরা পড়ে।

সেই থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ডায়ালাসিস চলছিল তার। বুধবারও ডায়ালাইসিসের নির্ধারিত দিন ছিল।তিনি বলেন, মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম যাওয়ার পথে চকরিয়ায় পৌঁছালে হঠাৎ তার শ্বাসকষ্ট দেখা দেয়। এ সময় দ্রুত স্থানীয় জমজম হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে কক্সবাজার বেতারের অনিয়মিত শিল্পী কেংগ্রী রাখাইনের স্ত্রীর মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কক্সবাজার বেতারের আঞ্চলিক পরিচালক মো. আমানুর রহমান খাঁন, উপ-আঞ্চলিক পরিচালক সমীর চন্দ্র বিশ্বাস, সহকারী পরিচালক (অনুষ্ঠান) কাজী মো. নুরুল করিম, মো. সুলতান আহম্মদ, বেতারের সংগীত প্রযোজক বশিরুল ইসলাম, কক্সবাজার বেতারের রেডিও অ্যানাউন্সার্স ক্লাবের সভাপতি সুনীল বড়ুয়া, সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.