কুতুবদিয়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

 

শাহেদুল ইসলাম মনির (কক্সবাজার) কুতুবদিয়া ঃ

প্রচন্ড শীত ও ঘন কুয়াশায় বিপর্যস্ত জনজীবন। কনকনে ঠা-া বাতাসে অসহায় হতদরিদ্র মানুষ ঘর থেকে বের হতে পারছে না। এর মধ্যেও কক্সবাজার জেলার দ্বীপ কুতুবদিয়া উপজেলার ৪নং ওয়ার্ডের আমজাখালী স্টুডেন্ট’স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের স্বেচ্ছাসেবীরা বসে নেই।
প্রতিবারের মত এবারও মাস্টার বদরুল আনাম মুবিন এর সভাপতিত্বে ২৭ ডিসেম্বর সকাল ১১:০০টায় অমজাখালী সরকারি প্রথামিক বিদ্যালয়ের মাঠে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন স্টুডেন্ট’স ওয়েলফেয়ার অ্যাসোসিয়
অনুষ্ঠানের শুরুতে কুরলাওয়াত করেন হাফেজ মোহাম্মাদ মিজানুর রহমান ফয়সাল।
শীতবস্ত্র বিতরণের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবদিয়া উপজেলার সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ হেলাল চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবদিয়া থানার সাব ইন্সপেক্টর কামরুল ইসলাম। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কুতুবদিয়া বড়ঘোপ ইউপি চেয়ারম্যান আ.ন.ম. শহীদ উদ্দিন ছোটন, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন কুতুবদিয়া মৎস্যজীবী ফেডারেশন এর সভাপতি আবুল কালাম আজাদ, উপস্থিত ছিলেন আলী আকবর ডেইল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাস্টার ইখতিয়ার উদ্দিন সিদ্দিকী, উপস্থিত ছিলেন অমজাখালীর কৃতিসন্তান ও বিশিষ্ট রাজনীতিবিদ শাহাদাত হোছাইন ভুট্টো।
আরো উপস্থিত ছিলেন ডাঃ নুরুল আবছার, নজরুল হুদা সিদ্দিকী, মহিউদ্দিন কুতুবী আবদু রহিমসহ বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য, সাংবাদিক, এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গ, অত্র সংগঠনের সদস্যবৃন্দ, এলাকার ছাত্র, অভিভাবক, জনসাধারণ ও শীতার্ত ব্যক্তিগণ।
সংগঠনের পক্ষ থেকে বক্তব্য দেন অত্র সংগঠনের বিপ্লবী সভাপতি মোহাম্মাদ হেলাল উদ্দিন। আরো বক্তব্য দেন অত্র সংগঠনের সাধারণ সম্পাদক আনছারুল করিম, প্রচার সম্পাদক আলী ওসমান শেফায়েত। সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এমরান হোসাইন মিটু, মোহাম্মাদ ইদ্রিস, মঈন উদ্দিনসহ নির্বাহী কমিটি ও উপ-কমিটির প্রমূখ সদস্যবৃন্দ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, গরীব অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণের গুরুত্ব ও প্রয়োজনীতা, সামাজিক ও নৈতিক অবক্ষয় দূরীকরণ, মাদক ও জুয়া নির্মূল, শিক্ষার মানোন্নয়ন, সু-শিক্ষিত জাতি গঠনের উপায় ও উক্ত সংগঠনের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে কথা বলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.