শাসক ও শোষক হতে চাইনা, জনগনের সেবক হিসেবে নিজেকে উৎসর্গ করতে চাই..কাউন্সিলর প্রার্থী বাদল সুশীল

আবদুল মজিদ:

চকরিয়া পৌরসভার আসন্ন নির্বাচনে ৪নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে জনগনের দাবীর প্রেক্ষিতে নির্বাচন করার ঘোষনা দিয়েছেন থানা সেন্টার এলাকার সর্বপরিচিত বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক এস বাদল কান্তি সুশীল (এলএলবি)।
তিনি বলেন, ৪নং ওয়ার্ডের সংখ্যালগু সম্প্রদায়ের বিশাল ভোট ব্যাংকের পাশাপাশি দল,মত, ধর্ম,বর্ণ নির্বিশেষে সকলের সেবা দিয়ে আসছেন। তার প্রতি মানুষের ভালবাসার প্রতিদান স্বরূপ সকলের পরামর্শের ভিত্তিতে এবারের নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হওয়ার এবং কাংখিত বিজয় নিশ্চিতের লক্ষ্যে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন। কাউন্সিলর প্রার্থী এস বাদল কান্তি সুশীল (এলএলবি) সকলের দোয়া, আশির্বাদ, সুচিন্তিত পরামর্শ ও সমর্থন কামনা করেছেন। তিনি নির্বাচনে বিজয়ী হলে একজন সেবক হিসেবে জনগনের জন্য কাজ করে কাংখিত উন্নয়ন নিশ্চিত করার প্রতিশ্রতি ব্যক্ত করেন।
কাউন্সিলর প্রার্থী এস বাদল কান্তি সুশীল বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের মহামারিতে তিনি ও তার পরিবার জনগনের সেবায় নিয়োজিত রয়েছেন। প্রয়োজনীয় খাবার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে দরিদ্র ও অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়েছেন। শীতকালীন সময়ে শীতবস্ত্র বিতরণ, বন্যা-দূর্যোগে সহায়তা প্রদান, ঈদ ও শারদীয় উৎসবে নতুন জামা-কাপড় বিতরণ, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারে নতুন ঘর তৈরীতে ঢেউটিন ও খাদ্য সহায়তা প্রদান, সকল ধর্মীয় উপসনালয়ে আর্থিক অনুদান প্রদান করে আসছেন। বিবাহযোগ্য কন্যাদায়গ্রস্ত পরিবারের সন্তানদের বিয়েদানে সহায়তা, দরিদ্র অসুস্থ রোগিদের আর্থিক সহায়তা দান করে আসছেন।
এছাড়া থানা সেন্টারে আগত বিচারপ্রার্থী দরিদ্র জনগোষ্টীকে বিনাখরচে লিখিত আবেদন তৈরী করে দিয়ে বিচারপ্রাপ্তিতে সহায়তা দিয়ে আসছেন।
পৌর ৪নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী এস বাদল কান্তি সুশীল বলেন, জনগনের ভালবাসা ও সমর্থন নিয়ে আসন্ন নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হলে শাসক ও শোষক না হয়ে একজন খাদেম ও সেবক হিসেবে কাজ করবেন। তার দরজা জনগনের জন্য চব্বিশ ঘন্টাই খোলা থাকবে। তিনি একজন নিবেদিত সেবক হিসেবে আসন্ন নির্বাচনে কাউন্সিলর পদে সকলের সমর্থন কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.