চকরিয়ায় সমাজ উন্নয়ন সমিতি পরিচালিত আজিমুল হক আজিম চেয়ারম্যান প্রদত্ত ফুটবল টুর্ণামেন্ট সম্পন্ন

চকরিয়ায় সুরাজপুর-মানিকপুর ইউনিয়নে সমাজ উন্নয়ন সমিতি পরিচালিত আজিমুল হক আজিম চেয়ারম্যান প্রদত্ত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

রবিবার (১৫ নভেম্বর) বিকাল ৩টায় চকরিয়া খেলার মাঠে উক্ত টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

এতে সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড খেলোয়াড় সমিতি ৮নং ওয়ার্ড খেলোয়াড় সমিতিকে ১-০ গোলে পরাজিত করে শিরোপা অর্জন করে।

খেলা পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানেসভাপতিত্ব করেন আয়োজক সংস্থার সহ-সভাপতি মাহমুদুল হাসান সুমন। এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাইদি। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সুরাজপুর- মানিকপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিমুল হক আজিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুরুল আমিন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবু বাদল কান্তি নাথ, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম কাজল, মানিকপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল চক্রবর্তী, ক্রীড়াবিদ আবচার, গিয়াস উদ্দীন, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ফেরদৌস, ছাত্রনেতা মাহফুজুর রহমান সুমন সহ প্রমুখ।

এতে চেয়ারম্যান আজিমুল হক আজিম বলেন, সুন্দর মানসিকতা বিকাশে ও মাদকমু্ক্ত সমাজ বিনির্মাণে ক্রিড়া গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সেই সাথে তিনি খেলা পরিচালনা কমিটি এস.ডি.এ পরিবারকে ধন্যবাদ জানান সুন্দর একটি ফুটবল টুর্নামেন্ট উপহার দেওয়ার জন্য। এছাড়াও তিনি দুই দলের খেলোয়াড়দের উজ্জ্বল ভবিষ্যৎ ও সফলতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.