জীবন বাচাঁতে এগিয়ে আসুন: কিডনী প্রতিস্থাপনে সাহায্য করুন

আস্সালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ
সম্মানিত সুধী,
আমি মৌলানা এনামুল হক, চট্টগ্রাম বহদ্দারহাট, পশ্চিম ফরিদের পাড়া, ব্রাদার্স টাওয়ার মসজিদের পেশ ইমাম হিসেবে দায়িত্বে নিয়োজিত আছি। আমি কক্সবাজার জেলার চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের আলহাজ্ব মরহুম মৌলানা মোসলেম আহমদ সাহেবের সন্তান। চুনতি আলিয়া মাদ্রাসা হতে কামিল এবং চকরিয়া কলেজ হতে বিএ ডিগ্রি অর্জন করি। পরবর্তীতে চকরিয়া গ্রামার স্কুল এবং চকরিয়া বিএন স্কুলে শিক্ষকতার পর দুবাইতে ছিলাম এবং সুন্দরভাবে জীবন যাপন করি।
বর্তমানে আমার একজন ২ বৎসর ৬ মাস বয়সী ছেলে সন্তানও রয়েছে। কিন্তু অত্যন্ত দূর্ভাগ্যের বিষয় গত ২০১৩ ইংরেজী সালে আমার দুইটি কিডনী নষ্ট হয়ে যায়। ২০১৩ইং সাল থেকে বর্তমান সময় পর্যন্ত আমি একদিন পর পর ডায়ালাইসিস করে কোন রকম প্রাণে বেঁচে আছি। ডায়ালাইসিস চিকিৎসা অত্যাধিক ব্যয়বহুল চিকিৎসা হওয়ায় গত পাঁচ বছরে আমার ২৪ লক্ষাধিক টাকা খরচ হয়ে যাওয়ায় বর্তমানে আমি একেবারেই নিঃস্ব হয়ে গেছি। বর্তমানে শারীরিক অবস্থা আরো খারাপ হয়ে যাওয়ায় ডায়ালাইসিস করতে সমস্যা হচ্ছে। তাই কিডনী সংযোজন অতিব জরুরী হয়ে পড়েছে। যা সংযোজনের জন্য আরো ২৫ লক্ষ টাকা প্রয়োজন। কিন্তু এত টাকা আমি অথবা আমার পরিবারের পক্ষ থেকে বহন করা সম্ভব হচ্ছে না বিধায় আপনাদের নিকট আর্থিক সাহায্য প্রার্থনা করছি।
আপনাদের সকলের প্রতি আমার আকুল আবেদন, আর্থিক সাহায্য প্রদান করে আমার জীবন বাঁচাতে এগিয়ে আসার জন্য সমাজের বিত্তশীলদের প্রতি অনুরোধ জানাচ্ছি। মহান আল্লাহ রাব্বুল আলামীন আপনার দানকে কবুল করুন, আমীন। আমি আপনার উজ্জল ভবিষ্যৎ, সুন্দর জীবন ও সুস্বাস্থ্য কামনা করছি। সাহায্য পাঠানোর ঠিকানা:- মৌলানা এনামুল হক, ব্যাংক একাউন্ট নং- ঝই-৪৭৩০, ইসলামী ব্যাংক, বাংলাদেশ লি:, চিরিংগা শাখা, চকরিয়া, কক্সবাজার। মোবাইল: ০১৮৩৬-২৪৫১২৫/০১৮১৮৭৬৯১৪৬।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.