চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেনসহ চিকিৎসা সামগ্রী দিলেন ইস্পাহানি গ্রুপ

চকরিয়া প্রতিনিধিঃ
চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইস্পাহানি গ্রুপের (ইস্পাহানি মির্জাপুর চা) পক্ষ থেকে ২২আগষ্ট সকাল ১১টায় কোভিড-১৯ রোগিদের স্বাস্থ্য সেবায় অক্সিজেন সিলিন্ডার, মিটার, স্ট্যান্ড ও মাস্কসহ চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়েছে।
স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষে তা গ্রহণ করেন হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও চকরিয়া-পেকুয়া আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম এমএ এবং চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক।
ইস্পাহানি গ্রুপের পক্ষে উপস্থিত ছিলেন ইস্পাহানি গ্রুপের কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ সাদিক ও তাসবির হাকিম। এছাড়াও চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মোঃ মাঈনুদ্দিন মোর্শেদ, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ, এমপি’র একান্ত সহকারি মোঃ আমিন চৌধুরীসহ হাসপাতালের চিকিৎসকরা উপস্থিত ছিলেন।
উল্লেখযে, চকরিয়া পৌরসভার প্রথম নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ারুল হাকিম দুলাল এর মেজ ছেলে ইস্পাহানি গ্রুপের কর্মকর্তা তাসবির হাকিমের প্রচেষ্টায় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসব চিকিৎসা সামগ্রী দেয়া হয়েছে।
এতে রয়েছে; ৫টি অক্সিজেন সিলিন্ডার, ৫টি অক্সিজেন মিটার, ৪০পিস এন ৯৫ মাস্ক ও ১০০পিস কেএন ৯৫ মাস্ক।
এসময় চকরিয়া-পেকুয়া আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সকলের সমন্বিত প্রচেষ্টায় সাধারণ জনহনকে কোভিড-১৯ রক্ষায় ও স্বাস্থ্য সেবায় কাজ করে যাচ্ছি। যার কারণে অনেকটা হৃস পেতে শুরু করেছে। চকরিয়া সরকারি হাসপাতালকেও উন্নত ব্যবস্থায় নিয়ে যাওয়া হচ্ছে। তিনি বলেন, চকরিয়ার সন্তান হিসেবে তাসবির হাকিম যে প্রয়াস দেখিয়েছি তা অত্যন্ত প্রশংসনীয়। তিনি ইস্পাহানি গ্রুপকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.