চকরিয়া-পেকুয়া সহ পুরো কক্সবাজারবাসীদের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা আবিদ আল হাসান

কক্সটিভি ডেস্কঃ

বছর ঘুরে আবার এলো ঈদুল আযহা। এই ঈদের বিশেষত্ব হচ্ছে কোরবানি তথা ত্যাগ। সবাই এই বিশেষ দিনটাকে উদযাপনের জন্য সেরে নিচ্ছেন শেষ মুহূর্তের প্রস্তুতি। এরইমধ্যে চলছে ঈদের শুভেচ্ছা বিনিময়।এরই অংশ হিসেবে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের পক্ষে চকরিয়া-পেকুয়ার জনসাধারণ তথা পুরো কক্সবাজার বাসীদের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ নেতা আবিদ আল হাসান ।

শুভেচ্ছা জানিয়ে আবিদ আল হাসান বলেন, উৎসবের সঙ্গে সঙ্গে ঈদে থাকুক নিরাপত্তা ও সচেতনতা। কোরবানির কারণে যেন আমাদের পরিবেশের কোন প্রকার ক্ষয়ক্ষতি না হয়, সেদিকে সবার লক্ষ্য রাখতে হবে। এবার পবিত্র ঈদুল আযহা এমন একটি সময়ে সমাগত, যখন মহামারি করোনাভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্ব। আমরা অনেকেই করোনাভাইরাসে আপনজনকে হারিয়েছি। তাই সচেতনতার সঙ্গে পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদ।

তিনি আরো বলেন, পরম করুণাময় আল্লাহ তায়ালার নিকট প্রার্থনা করি, মানুষের জীবন থেকে দূরীভূত হোক সকল মহামারি, দুঃখ-জরা। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে অতীতে বাংলাদেশ যেভাবে সকল সংকট উত্তরণের মধ্য দিয়ে এগিয়ে গেছে ঠিক একইভাবে করোনা সংকট জয় করে কাঙ্ক্ষিত উন্নয়ন ও সমৃদ্ধির অভিযাত্রায় নবউদ্যমে এগিয়ে যাক বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.