জেলা পরিষদ মেম্বার্স এসোসিয়েশনের মিলন মেলা সার্বিক মনিটরিংয়ে প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু

চকরিয়া অফিস
বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার এসোসিয়েশনের ২০১৮ সালের তিনদিন ব্যাপী মিলনমেলা গতকাল মঙ্গলবার (১৩ মার্চ) থেকে পর্যটন শহর কক্সবাজারে উৎসবমুখর আয়োজনে শুরু হয়েছে। অনুষ্ঠানের প্রথমদিনে গতকাল তারকামানের হোটেল কক্স প্রিন্সেস কক্সবাজার হলরুমে অনুষ্ঠিত হয়েছে সম্প্রীতির মেলবন্ধন ও সুধী সভা।
কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটুর সার্বিক মনিটরিংয়ে বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার এসোসিয়েশনের তিনদিনের মিলনমেলায় অংশ নিয়েছেন দেশের ৬১টি জেলা পরিষদ থেকে নির্বাচিত সদস্য ও বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার এসোসিয়েশনের সকলস্তরের নেতৃবৃন্দ।
গতকাল অনুষ্ঠানের প্রথমদিনে অনুষ্ঠিত সুধী সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার এসোসিয়েশনের সভাপতি বাবুল মিয়া। চকরিয়া উপজেলা থেকে নির্বাচিত সদস্য ও কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান (এক) জাহেদুল ইসলাম লিটুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তাফা, বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এমএ আহাদ। এছাড়াও বাংলাদেশ জেলা পরিষদ মেম্বার এসোসিয়েশনের সিনিয়র নেতৃবৃন্দ বিশেষ অতিথির বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে কক্সবাজার জেলা পরিষদ থেকে অংশ নিয়েছেন প্যানেল চেয়ারম্যান (দুই) আসমাউল হুসনা, নির্বাচিত নারী সদস্য মোশারফা জন্নাত, আসমাউল হুসনা, রেহেনা খানম রাহু, তাহমিনা জন্নাত লুনা, আশরাফ জাহান কাজল, নির্বাচিত সদস্য মাস্টার আহসান উল্লাহ, মাস্টার রুহুল আমিন, চকরিয়া উপজেলা থেকে নির্বাচিত জেলা পরিষদের সদস্য ও কক্সবাজার জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক লায়ন কমরউদ্দিন আহমদ, মাতামুহুরী উপজেলা থেকে নির্বাচিত সদস্য আলহাজ আবু তৈয়ব, চকরিয়া উপজেলা থেকে নির্বাচিত সদস্য ও বমুবিলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক সোলতান আহমদ, কক্সবাজার সদর পৌরসভা থেকে নির্বাচিত সদস্য ও কক্সবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহামুদুল করিম মাদু, রামু উপজেলা থেকে নির্বাচিত সদস্য সামসুল আলম মন্ডল প্রমুখ নেতৃবৃন্দ। #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.