কুতুবদিয়ায় বিপুল পরিমান চোলাই মদসহ মাদক ব্যবসায়ী সোহেলকে গ্রেফতার করেছে পুলিশ

এ.কে.এম রিদওয়ানুল করিম ঃ কুতুবদিয়া থানার নবনিযুক্ত ওসি যোগদানের পর মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বনের ঘোষণা দেয়ার দুইদিন পরে বিপুল পরিমান মদসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে কুতুবদিয়া থানা পুলিশ। মাদক ব্যবসায়ীর নাম সাদেক হোসেন প্রকাশ সোহেল।মাদক ব্যবসায়ী সোহেলকে গ্রেফতারের মধ্য দিয়ে ওসির কথা আর কাজে যে মিল আছে তা বাস্তবিক প্রমাণ দিচ্ছেন বলে মনে করেছেন কুতুবদিয়াবাসী।

থানা সূত্রে জানা যায়, অফিসার ইনচার্জ এ. কে. এম. সফিকুল আলম চৌধুরীর নেতৃত্বে এসআই(নিঃ)/সঞ্জয় সিকদার, এএসআই(নিঃ)/প্রভাকর বড়ুয়া, এএসআই(নিঃ)/মোঃ আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করে কুতুবদিয়া থানাধীন বড়ঘোপ ইউপিস্থ জেলে পাড়া স্টিমার ঘাট রোডে অবস্থিত জনৈক গোপালের চায়ের দোকানের ভিতর থেকে বিকাল ১৬.২০ ঘটিকার সময় মাদক ব্যবসায়ী সোহেলকে গ্রেফতার করেন এবং তার হেফাজত থেকে ১০(দশ) লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর পরিচয়ঃ সাদেক হোসেন প্রকাশ সোহেল(২৯), পিতা- মৃত নুরুল হক, মাতা- ছেনোয়ারা বেগম, স্থায়ী : সাং- দুইধ্যা বড় বাড়ী, মাতবর পাড়া, ওয়ার্ড নং- ০২, বড়ঘোপ ইউপি, বর্তমান : সাং- লুতু মিয়ার বাড়ী, স্টিমার ঘাট, আমজাখালী, ওয়ার্ড নং- ০৪, থানা- কুতুবদিয়া, জেলা- কক্সবাজার। সে দীর্ঘদিন ধরে দেশীয় মদ বিক্রি করে আসছে। তার বিরুদ্ধে মাদক মামলা রয়েছে বলে জানা যায়।

তার বিরুদ্ধে কুতুবদিয়া থানার মামলা নং- ১৩/৯০, তাং- ১৮/০৭/২০২০খ্রিঃ, ধারা- ৩৬(১) এর ২৪(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ রুজু করা হইয়াছে।

ওসি একেএম শফিকুল আলম চৌধুরী বলেন-  কুতুবদিয়াকে সন্ত্রাস, চোর-ডাকাত, মাদক, ইভটিজিংসহ বিভিন্ন সমস্যা মুক্ত রাখতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। কুতুবদিয়াকে মাদকমুক্ত ঘোষণা করতে চাই তাই এর আলোকে অভিযান পরিচালনা করা হচ্ছে।  সোহেল নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। আরো যারা আছে তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। আপনারা আমাদেরকে সন্ত্রাস, চোর-ডাকাত, মাদক সেবনকারী ও ব্যবসায়ীদের সঠিক তথ্য দিন। আপনাদের সহযোগিতা আমাদের অভিযানকে আরো গতিশীল করবে। সন্ত্রাসসহ সমাজে কোন বিশৃংখলাকারীর সাথে আমাদের কোন আপোষ নেই। তথ্য প্রদানকারীর পরিচয় গোপন রাখা হবে বলেও জানান তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.