করোনায় বিপন্ন মানুষের পাশে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ কর্মী আরফাত

করোনায় বিপন্ন মানুষের পাশে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ কর্মী আরফাত

আবিদ আল হাসানঃ করোনা ভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ রোধে সবাইকে ঘরে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে। এদিকে করোনা আতঙ্কে একের পর এক লকডাউনের অন্তর্ভূক্ত ছিল উপজেলা,জেলা শহরগুলো। এতে বিপাকে পড়ছেন নিম্ন আয়ের মানুষরা। এমন সংকটের সময়ে দুস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ কর্মী মেধাবী ছাত্র আরফাতুল ইসলাম হৃদয়

নিজ উপজেলা চকরিয়ার বিভিন্ন গ্রামে এই পর্যন্ত প্রায় ২০০জন পরিবারের মাঝে গোপনে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বাড়িতে পৌছে দিয়েছেন।
এই ব্যাপারে যারা আমাকে সার্বিক সহযোগীতা করেছেন ও খোঁজ খবর নিয়েছেন-
‘ আজিমুল হক আজিম’
চেয়ারম্যান ঃসুরাজপুর মানিকপুর
যুগ্ম সম্পাদক চকরিয়া উপজেলা আওয়ামী লীগ।
জাহাঙ্গীর আলম
সিনিয়র এডভোকেট চট্টগ্রাম জজকোর্ট
আইন বিষয়ক সম্পাদক চকরিয়া উপজেলা আওয়ামী লীগ।
সুভাষ মল্লিক সবুজ
সাধারণ সম্পাদক-চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ।

এ বিষয়ে আরফাত বলেন, দেশের এমন পরিস্থিতিতে আমি আমার পক্ষ থেকে সাহায্য করার চেষ্টা করছি। আমি লকডাউন শুরুর পর থেকেই এই উদ্যোগ গ্রহণ করে কাজ শুরু করে এখনো পর্যন্ত পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি।

তিনি বলেন, করোনা ভাইরাসের বিস্তার রোধে যেহেতু আমাদের সামাজিক দূরত্ব মেনে চলতে হচ্ছে, সেই কারণে আমি জনসমাগম না ঘটিয়ে গোপনে এলাকার ছোট ভাইদের সাথে নিয়ে নিজে গোপনে বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেওয়ার চেষ্টা করছি।

২০০ পরিবারের পাশে দাঁড়িয়েও হতাশা প্রকাশ করে আরফাত বলেন, আমি আমার সাধ্যনুযায়ী চেষ্টা করেছি।আমি যদি আরও বড় পরিসরে করতে পারতাম তাহলে আমার আরও ভালো লাগতো। কিন্তু আমি যতটুকু পারছি ততটুকু করেছি।
সবার দোয়া চাই সামনে ও যেন বিপন্ন মানুষের মাঝে সেবা করতে পারি।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.