মাননীয় সাংসদ জাফর আলমের সুদৃষ্টি চেয়ে ছাত্রনেতা রুবেলের আবেগঘন স্ট্যাটাস

চকরিয়া উপজেলা ছাত্রলীগের বর্তমান কমিটির সিনিয়র সহসভাপতি সাদ্দাম হোসেন রুবেল তার ফেসবুক আইডিতে লিখেছেন, চকরিয়া-পেকুয়া আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার বিশ্বাস ও আস্থার প্রতীক জননেতা অামার অভিভাবক অালহাজ্ব জাফর অালম বিএ(অনার্স) এমএ। অাপনার দৃষ্টি অাকর্ষণ করে বলতে চাই- অামি রাজনীতিতে সক্রিয় হয়েছি দীর্ঘ একযুগ পার হয়েছে।অামার রাজনৈতিক জীবনে ওয়ার্ড ছাত্রলীগ থেকে শুরু করে হাটি হাটি পা পা করে বিএনপি জোট বিরোধী আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দেয়াসহ সব বাধা অতিক্রম করে বর্তমানে উপজেলা ছাত্রলীগের নেতৃত্ব দিয়ে যাচ্ছি। রাজনৈতিক ক্যারিয়ারের মধ্যে- পৌর ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি। এরপর পৌরসভা ছাত্রলীগের সহ- সম্পাদক, পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং বর্তমানে উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ- সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছি।
অাওয়ামীলীগের সিনিয়র নেতা, নিজের পরিবার ও প্রশাসনের কাছে এখনো পর্যন্ত অামার বিরুদ্ধে কোন ধরণের খারাপ কর্মকান্ড নিয়ে অভিযোগ হয়নি। কিন্তু
উপজেলা প্রশাসন অাইডি থেকে একটা দেওয়া একটি স্ট্যাটাসে কতিপয় বহিরাগত ও দুঃচরিত্রের লোকদের মাধ্যমে পরিচালিত ফ্যাক অাইডি থেকে স্ট্যাটাসের নীচে আমার বিরুদ্ধে মানহানীকর ও কুরুচিপূর্ণ কমেন্টস করে আমার ব্যক্তিগত, পারিবারিক ও রাজনৈতিকভাবে মান ক্ষুন্ন করার অপচেষ্টা চালানো হয়েছে। এমনকি আমার বিরুদ্ধে চাঁদাবাজ, বাইক চোর, ইয়াবা বিক্রেতাদের সেল্টার দিয়ে অবৈধ টাকার ভাগ নেওয়াসহ বিভিন্ন মিথ্যা অপবাদ দেয়া হয়েছে।
অামরা, অাপনারা সবাইতো অাওয়ামী রাজনীতি নিয়ে জড়িত। দলের মধ্যে গ্রুপিং থাকতে পারে। তাই বল এভাবে অপপ্রচার চালাবেন কেন?
আমি এসব পেকই (ফ্যাক) আইডি পরিচালনাকারীদের বিচার মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দিলাম। পরিশেষে মাননীয় সাংসদ আপনি আমাদের অভিভাবক। আপনার সুদৃষ্টি কামনা করছি।

ইতি- দোয়া কামনায়
সাদ্দাম হোসেন রুোবেল
সিনিয়র সহ-সভাপতি
চকরিয়া উপজেলা ছাত্রলীগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.