কক্সবাজারের প্রবীণ চিকিৎসক আবু বকর ছিদ্দিক আর নেই

চকরিয়া অফিস

কক্সবাজারের প্রবীণ চিকিৎসক, শহরের পুরাতন পান বাজার সড়কের বাসিন্দা ডা. আবু বকর ছিদ্দিক (৮২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহির রাজেউন)। গত ৮জুন (সোমবার) দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
একইদিন এশারের নামাজের পর (৮:৩০ মিনিটে) কোনাখালী সিকদার পাড়া কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে মরহুমের জানাজার নামাজ শেষে মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে মা-বাবার কবরের চির শায়িত করা হয়েছে।

ডা. আবু বকর ছিদ্দিক দীর্ঘদিন যাবত পুরাতন পানবাজার রোডস্থ নিজ বাসায় চেম্বার করে কক্সবাজারের মানুষকে নিরন্তর চিকিৎসা সেবা দিয়ে গেছেন। তিনি বিগত ক’বছর ধরে তিনি বার্ধক্যজনিত বিভিন্ন ধরনের জটিলতায় ভুগছিলেন। তিনি শহরের পুরাতন পানবাজার রোডে অবস্থিত শপিং মল ‘এ আর সেন্টার’ এর স্বত্ত্বাধিকারী। চকরিয়া উপজেলার কোনাখালীল সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম নেওয়া এ চিকিৎসকে বিনয়ী ও সদালাপী এবং মিষ্টভাষী ছিলেন। মৃত্যুকালে তিনি ৪ পুত্র ও ২ কন্যা রেখে যান। তাঁর জ্যেষ্ঠ পুত্র বিশিষ্ট শিশুরোগ বিশেষজ্ঞ ডাঃ পারভেজ ফজলুল করিম, মেঝ ছেলে ব্যবসায়ী শিবলুল করিম পিপুল, তৃতীয় ছেলে সার্জারি বিশেষজ্ঞ ডাঃ শোয়াইবুল করিম পিউ, কনিষ্ঠ পুত্র আমেরিকা প্রবাসী ব্যবসায়ী এহসানুল করিম পাপলু। ২ কন্যা পারভিন সারওয়ারা ছিদ্দিকা এবং পাপিয়া সেলিনা ছিদ্দিকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.