চকরিয়া পৌর এলাকায় পথ থেকে আম কুড়িয়ে নেয়াকে কেন্দ্র করে পিতা-পুত্রকে কুপিয়ে জখম

চকরিয়া প্রতিনিধি:
চকরিয়া পৌর এলাকায় বাড়ির পথ থেকে আম কুড়িয়ে নেয়াকে কেন্দ্র করে পূর্বশত্রুতার জের ধরে পিতা-পুত্রকে কুপিয়ে জখম ও গুরুতর আহত করার অভিযোগ উঠেছে। পৌরসভার ৫নং ওয়ার্ডের করাইয়াঘোনা এলাকায় ১০জুন ভোর সকাল ৬টার দিকে ঘটেছে এ ঘটনা।
অভিযোগে জানাগেছে, স্থানীয় করাইয়াঘোনা গ্রামের মৃৃত মোস্তাক আহমদের পুত্র মনোর আলম সকাল অনুমানিক ৬টার দিকে বাড়ির বাহিরে চলাচল পথে গাছ থেকে পড়ে থাকা ২টি আম কুড়িয়ে পান। চলাচল পথ থেকে আম কুড়িয়ে নেয়ায় ক্ষিপ্ত হয়ে পারিবারিক বসতভীটার জমির পূর্বশত্রুতার জের ধরে প্রতিবেশি মৃত মোঃ মুসলেমের পুত্র নাছির উদ্দিন, জালাল উদ্দিন ও কামাল উদ্দিনের নেতৃত্বে পরিবারের উশৃংখল আরো ৪/৫জন যুবককে নিয়ে ধারালো অস্ত্র শস্ত্র সহকারে অতর্কিত হামলা চালায়। হামলায় মনোর আলম (৫২) গুরুতর জখমপ্রাপ্ত হয়। তার হাতের আঙ্গুল, নাক ও কান কেটে যায়। তাকে বাঁচাতে তার ছেলে সেলিম উল্লাহ (২৮) এগিয়ে আসলে তাকেও কুপিয়ে জখম করে। তার মাথায় ও শরীরের বিভিন্ন গুরুতর আঘাত রয়েছে। পরে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে আহত পিতা-পুত্রকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অভিযোগ উঠেছে, তুচ্ছ বিষয়ে হামলাকারী নাছির উদ্দিন বিগত ২বছর পূর্বে হামলা-মারধরের একটি মামলায় জেল খাটেন। সে এলাকার নিকটাত্বীয় কিছু যুবকদের নিয়ে একটি সন্ত্রাসী বাহিনীও গঠন করে। তার অত্যাচারে এলাকার নিরীহ মানুষ ও আত্বীয় স্বজনরা অতীষ্ট হয়ে উঠেছে। ভুক্তভোগি এসব পরিবার প্রশাসনের কাছে আইনী হস্তক্ষেপ কামনা করেছেন। নতুন করে হামলার ঘটনায় মামলার প্রস্তুতি নিয়েছেন বলে জানান।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাবিবুর রহমান বলেন, ঘটনার বিষয়ে এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এছাড়াও এলাকায় কেউ অনৈতিক বাহিনী গঠন করে থাকলে আইনশৃঙ্খলা সমুন্নত রাখতে তা কঠোর হস্তে দমন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.