স্বাস্থ্য ও সরকারি নিয়ম মেনে চট্টগ্রাম- কক্সবাজার রোডে চালু হয়েছে মারছা পরিবহন সার্ভিস

আবদুল মজিদ,চকরিয়া:
বৃহত্তর চট্টগ্রাম ও কক্সবাজার রোডে সম্মানীত যাত্রীদের প্রথম পছন্দের পরিবহন মারছা পরিবহন সার্ভিস সকল সম্মানীত যাত্রী সাধারণের সুবিধার্থে শতভাগ স্বাস্থ্য বিধি ও সরকারি নিয়ম অনুসরণ করে বিআরটিএ এর নিয়ামানুসরণ করে অদ্য ১জুন থেকে চট্টগ্রাম ও কক্সবাজার রোডে সার্ভিস চালু করা হয়েছে।
মারছা পরিবহন সার্ভিস প্রাঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আলমগীর ছিদ্দিকী জানিয়েছেন, স্বাস্থ্য বিধির সবকিছুই অনুসরণ করে সম্মানীত যাত্রীদের সুবিধার্থে আমরা মারছা সার্ভিসটি চালু করেছি। বিশেষ করে যাত্রী উঠার পূর্বে সকল সীটে জীবানুনাশক স্প্রে ছিটানো, যাত্রী উঠার গাড়ীতে উঠার সময় জীবানুনাশক স্প্রে ছিটানো এবং সীটে বসার পর জীবানুনাশক স্প্রে ছিটানো হচ্ছে। প্রতি দুই সীটে একজন যাত্রী, সর্বমোট ৩৬ সীটে ১৮জন যাত্রী নেয়া হচ্ছে। তবে সরকারের পরিবহন নিয়ম অনুযায়ী অতিরিক্ত ভাড়া নেয়া হচ্ছে। গাড়ীর চালক-সুপারভাইজার ও হেলফার,কর্মকর্তা-কর্মচারীদের পিপিই পড়ে সুরক্ষা রাখা হয়েছে বলেও জানান।
বিঃদ্রঃ দেশে করোনা স্বাভাবিক না হওয়া পর্যন্ত অস্থায়ী ভিত্তিতে বিআরটিএ এর ঘোষিত নিয়মে চট্টগ্রাম থেকে কক্সবাজার ৪০০ টাকা ও চট্টগ্রাম থেকে চকরিয়া ২৯০টাকা নির্ধারণ করা হয়েছে।

ঘরে থাকুন, সুস্থ থাকুন, স্বাস্থ্য বিধি মেনে চলুন। আল্লাহ তায়ালা সবাইকে হেফাজত করুক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.