করোনা আক্রান্ত মেয়র মুজিব ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন, দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন

করোনা আক্রান্ত মেয়র মুজিব ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন

ডেস্ক রিপোর্ট:

করোনা ভাইরাসে আক্রান্ত কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, পৌরসভার মেয়র মুজিবুর রহমান ও তার স্ত্রী ফারহানা রহমানকে উন্নত চিকিৎসা জন্য ঢাকা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে।

রোববার সকাল ৯টার দিকে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়।

এর আগে শনিবার রাত ১২টায় কক্সবাজার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একটি বিশেষ অ্যাম্বুলেন্সে তাদের ঢাকায় প্রেরণ করা হয়। পরে রোববার সকাল সাড়ে ৮টার দিকে অ্যাম্বুলেন্সটি ঢাকা মেডিকেল কলেজে পৌছে বলে জানিয়েছেন মেয়রের ব্যক্তিগত মিডিয়া সহকারি আহসান সুমন। মেয়র মুজিবুর রহমান দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

তিনি জানান, মেয়র মুজিবুর রহমান ও তার স্ত্রী দুইজনই সুস্থ রয়েছেন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বিশেষ আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে এবং সেখানে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা চলছে।

‘পৌরসভার মেয়র মুজিবুর রহমান করোনা আক্রান্তের খবরের পর প্রধানমন্ত্রীর কার্যালয়ের তৎপরতায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়। বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই মেয়র মুজিবুর রহমানের উন্নত চিকিৎসার জন্য বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়াকে দায়িত্ব দিয়েছেন। এরপর থেকে ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া সার্বক্ষনিক যোগাযোগ রাখছেন।’

গতকাল শনিবার (৩০ মে) কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবের করোনা টেস্টে মেয়র মুজিবুর রহমান এর করোনা পজেটিভ আসে। মেয়র মুজিবুর রহমানের পরিবারের অন্য আক্রান্তরা হলেন মেয়রের স্ত্রী ফারহানা রহমান, মুজিবুর রহমানের জেঠাতো ভাই আজিম উদ্দিন এবং তার স্ত্রী।

মেয়রের ব্যক্তিগত মিডিয়া সহকারি আহসান সুমন জানান, মেয়র ও তার স্ত্রী পুরোপুরি সুস্থ আছেন। তার মধ্যে করোনার কোন উপসর্গ নেই। তিনি কক্সবাজার পৌরবাসীসহ জেলার সকলের কাছে দোয়া চেয়েছেন। তিনি আশা করছেন, মহান আল্লাহর কৃপায় তিনি দ্রুত সুস্থ হয়ে আবার সবার মাঝে ফিরে আসতে পারবেন।

উল্লেখ্য, গত শুক্রবার কক্সবাজার পৌরসভার আর দুই সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এরা হলেন— ২ নম্বার ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান ও ১০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কাউন্সিলর সালাউদ্দিন সেতু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.