কক্স টিভি পরিবারের পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপ্তিঃ

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর এলো পবিত্র ঈদুল ফিতর। ঈদুল ফিতরের এই দিনে কক্সবাজারের জনপ্রিয় অনলাইন টিভি ও নিউজ পোর্টাল কক্স টিভি ও ‘কক্স টিভি ডট কম এর চেয়ারম্যান জুভেনাইল ভয়েস ক্লাবের সভাপতি এ. কে.এম রিদওয়ানুল করিম কক্স টিভি পরিবারের পক্ষ থেকে ঈদুল ফিতর উপলক্ষে সকল সংবাদদাতা, পাঠক, শুভাকাঙ্খি ও শুভানুধ্যায়ীসহ সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন। এ উপলক্ষে তিনি সবার অনাবিল সুখ, শান্তি, আনন্দ, সমৃদ্ধি ও মঙ্গল কামনা করেন।

পবিত্র ঈদ-উল-ফিতর ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে সৌহার্দ, সহমর্মিতা, সহনশীলতা ও ভ্রাতৃত্বের বারতা নিয়ে আসে। সব ভেদাভেদ ভুলে সবাই এই দিনে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে মিলিত হয়। ঈদুল ফিতর সবার মধ্যে আত্মশুদ্ধি, উদারতা, নৈতিকতা ও মানবিক মূল্যবোধ জাগ্রত করে বলে তিনি শুভেচ্ছা বার্তায় উল্লেখ করেন।
এ কে এম রিদওয়ানুল করিম ঈদুল ফিতরের এই পবিত্র দিনে করোনাভাইরাস (কোভিড-১৯) উদ্ভূত দুর্যোগময় পরিস্থিতি কাটিয়ে উঠতে আমাদের ধৈয্য, সাহস ও শক্তি প্রদানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেন। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত/শান্তি কামনা করেন এবং তাদের পরিবারের শোকসন্তপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

করোনা ভাইরাস সংক্রমণ ও বিস্তার প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে বিশ্বস্বাস্থ্য সংস্থা ও সরকার নির্দেশিত পরামর্শ এবং স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় ও ঈদ উদ্যাপনের জন্য চট্টগ্রাম টুডে পরিবারের সদস্যসহ সবার প্রতি অনুরোধ জানান চেয়ারম্যান এ.কে.এম রিদওয়ানুল করিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Application to the Ministry of Information for registration.